Latest News

CBI Anubrata Mandal: অনুব্রতর খোঁজ নিতে এসএসকেএমে সিবিআই আধিকারিক, ‘শরীর খারাপের’ রিপোর্ট চাইল এজেন্সি

দ্য ওয়াল ব্যুরো: অনুব্রত মণ্ডল (CBI Anubrata Mandal) কতদিন ভর্তি থাকবেন এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital)? কতদিন তাঁর জন্য অপেক্ষা করতে হবে সিবিআইকে? এর পর করণীয় তা হলে কী?

আরও পড়ুন: মন্ত্রীর চেম্বারে শান্তিপ্রসাদরা কি মিটিং করেছিলেন, সরাসরি প্রশ্ন কলকাতা হাইকোর্টের

বুধবার সিবিআইকে এড়িয়ে অনুব্রত মণ্ডল হাসপাতালে (CBI Anubrata Mandal) ভর্তি হওয়ার পর থেকেই এই প্রশ্নগুলো ঘুরপাক খাচ্ছিল রাজ্য রাজনীতিতে। বৃহস্পতিবার বেলা গড়ানোর আগেই দেখা গেল নিজাম প্যালেস থেকে বেরিয়ে সিবিআইয়ের প্রতিনিধি গেলেন এসএসকেএম হাসপাতালে।

হাসপাতাল সূত্রে খবর, অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন তাঁরা। তাঁর প্রকৃত শারীরিক অবস্থা কী, এই পরিস্থিতিতে স্বীকৃত ট্রিটমেন্ট প্রটোকল কী? কতদিন তাঁকে ভর্তি রাখা হবে উডবার্ন ওয়ার্ডে তা সবিস্তারে জানতে চেয়েছে সিবিআই।

এসএসকেএম সূত্রে এও জানা গিয়েছে, বুধবার একগুচ্ছ টেস্ট হয়েছিল অনুব্রত মণ্ডলের। বৃহস্পতিবার ফের কিছু টেস্ট হবে। তবে তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা স্বাভাবিক রয়েছে। হৃদযন্ত্রেও কোনও সমস্যা নেই। রক্তে শর্করার মাত্রার উপর অবশ্য নজর রাখছেন ডাক্তাররা।

এদিন সকালে বাড়ি থেকে ফতুয়া পাজামা আনিয়েছেন কেষ্ট মণ্ডল। তা ছাড়া সূত্রের খবর, হাসপাতালের প্রাতঃরাশও তিনি খাননি। বাড়ি থেকে ফ্লাক্সে করে চা ও খাবার আনিয়েছেন তিনি।

নিজাম সূত্রে জানা গিয়েছে, অনুব্রত মণ্ডলকে নিয়ে স্ট্যাটাস রিপোর্ট দিল্লিতে পাঠিয়েছেন সিবিআইয়ের পূর্বাঞ্চল অফিসের কর্তারা। এ ব্যাপারে দিল্লির পরামর্শও চেয়েছেন তাঁরা।

তবে পর্যবেক্ষকদের অনেকের মতে, হতে পারে সিবিআইও চাইছে অনুব্রত কয়েকদিন হাসপাতালে ভর্তি থাকুন। রোজ এ নিয়ে খবর হোক। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী এদিন বলেন, “তদন্ত এগোনোর তুলনায় তা থেকে রাজনৈতিক ফায়দা লাভের চেষ্টা এখানে বড়। ফলে অনুব্রত যে সিবিআইকে এড়াতে ধানাইপানাই করছেন, এবং তা নিয়ে রোজ হাসি মস্করা চলছে, এটাই বিজেপি চাইছে। একবার গ্রেফতার হয়ে গেলে তো একদিনের খবর হবে। এখন তো রোজ খবর”।

You might also like