Latest News

সাত সকালে মনীশ শিশোদিয়ার বাড়িতে তল্লাশি সিবিআইয়ের! কিছুই পাবে না, দাবি শিক্ষামন্ত্রীর

দ্য ওয়াল ব্যুরো: শুক্রবার সাত-সকালে দিল্লির (Delhi) উপমুখ্যমন্ত্রী (Deputy Chief Minister) মনীশ শিশোদিয়ার বাড়িতে তল্লাশি (Raid) চালাতে হাজির হল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (CBI) একটি দল।

শুক্রবার সকালে শিশোদিয়ার বাড়ি-সহ দিল্লি ও আশেপাশের ২১ টি এলাকায় তল্লাশি চালায় সিবিআই। তল্লাশিতে সম্পূর্ণ সহযোগিতা করবেন জানিয়ে টুইট করে শিশোদিয়া জানান, ‘কিছুই পাওয়া যাবে না। দুভাগ্যজনক, যে, যাঁরা ভাল কাজ করেন, তাঁদের এভাবে উত্যক্ত করা হয়। এগুলো না হলেই আমাদের দেশ ১ নম্বরে উঠে আসতে পারত।’

তিনি আরও লেখেন, ‘এসব করে শিক্ষাক্ষেত্রে আমার কাজ বন্ধ করা যাবে না। সত্যিটা সামনে আসবেই।’ উপমুখ্যমন্ত্রীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি টুইট বার্তায় জানিয়েছেন, কিছুই পাওয়া যাবে না, কারণ এই ধরনের তল্লাশি আগেও হয়েছে।

পুনর্গঠিত আবগারি নীতি বিষয়ে উপমুখ্যমন্ত্রীর বাড়িতে তল্লাশি চালিয়েছে সিবিআই। আমি আদমি পার্টির এই নেতার বিরুদ্ধে টাকার বিনিময়ে বেআইনি মদের লাইসেন্স পাইয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন কেজরিওয়াল সরকারের শিক্ষামন্ত্রী মনীশ। তাঁর দাবি, শিক্ষা এবং স্বাস্থ্যক্ষেত্রে দিল্লি সরকারের সাফল্যই কেন্দ্রের মাথাব্যথার কারণ হয়ে উঠছে। তাই, শিক্ষা এবং স্বাস্থ্যমন্ত্রী যাতে ঠিকভাবে কাজ না করতে পারেন সেই কারণেই তাঁর এবং স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে।

প্যারাসিটামলের বিক্রি বাড়ানো হয়েছিল ডাক্তারদের ‘ঘুষ’ দিয়ে! ওষুধ ব্যবসায় কেলেঙ্কারি

You might also like