Latest News

অনুব্রত বেরোতেই চিনার পার্কের ফ্ল্যাটে সিবিআই! যেতে পারে বীরভূমেও

দ্য ওয়াল ব্যুরো: সোমবার বিকেলে চিনার পার্কের বাড়ি থেকে বেরিয়ে বোলপুরের দিকে রওনা দেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। গরু পাচার মামলায় নিজাম প্যালেসে ডাকা হয়েছিল তাঁকে। কিন্তু, এদিন কলকাতাতেও এসেও নিজামে না গিয়ে এসএসকেএমে যান অনুব্রত। সেখানেই হয় তাঁর রুটিন চেকআপ। যদিও চেকআপের পরে এসএসকেএমের চিকিৎসকেরা জানিয়ে দেন, এখনই অনুব্রতকে ভর্তি করার প্রয়োজন নেই। তার পরেই হাসপাতাল থেকে বেরিয়ে চিনার পার্কের ফ্ল্যাট হয়ে বোলপুরের উদ্দেশে বেরিয়ে যান তিনি। তবে বিকেল গড়াতেই চিনার পার্কের ফ্ল্যাটে হানা দেয় সিবিআই।

সিবিআই সূত্রে খবর, সোমবার সন্ধ্যেবেলা এক আধিকারিক পৌঁছান চিনার পার্কের বাড়িতে। ফের অনুব্রতকে গরু পাচার মামলাতেই নোটিস দিতে যান সেই আধিকারিক। কিন্তু বাড়িতে কেউ না থাকায় নোটিস না দিয়েই ফিরে আসেন তিনি। আর তার পরেই প্রশ্ন উঠছে, এবার কী করবে তদন্তকারী দল? সূত্রের খবর, বীরভুমে অনুব্রতর বাড়িতে যেতে পারে সিবিআই। সেখানে গিয়েই তাঁকে নোটিস ধরানো হতে পারে। যদিও কবে, সেটা এখনও স্পষ্ট নয়।

সোমবার গরু পাচার মামলায় অনুব্রতকে ডেকে পাঠিয়েছিল সিবিআই। যদিও রবিবার তাঁর আইনজীবী তদন্তকারী দলকে ই-মেইল করে জানিয়ে দেন, নিজামে যেতে পারবেন না অনুব্রত। শারীরিক অসুস্থতা দেখিয়ে ফের হাজিরা এড়ালেন তিনি। তবে গতকালই কলকাতায় এসেছেন বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি। সেখান থেকেই এদিন সোমবার সকাল সাড়ে এগারোটা নাগাদ বেরিয়ে এসএসকেএমে যান। সেখানেই চিকিৎসকেরা তাঁর চেকআপ করেন। সেই সময় জল্পনা শুরু হয় ফের কি তাঁকে ভর্তি করা হবে? চিকিৎসকেরা জানিয়ে দেন, এখনই ভর্তি করার প্রয়োজন নেই।

তার পরেই চিনার পার্কের ফ্ল্যাট ঘুরে বোলপুরের চলে যান অনুব্রত। তখনই প্রশ্ন উঠতে থাকে এবার কী করবে সিবিআই? ফের কী নোটিস পাঠানো হবে তাঁকে? সেই জল্পনার মাঝেই চিনার পার্কের বাড়িতে নোটিস দিতে যায় সিবিআই। তবে আজ নোটিস ধরাতে পারেনি কেন্দ্রীয় তদন্তকারী দল। এখন এটাই দেখার এবার কী পদক্ষেপ নেয় সিবিআই।

অনুব্রত বাড়ি চলে গেলেন, সিবিআই এবার কী করবে?

You might also like