Latest News

কয়লা-কাণ্ডে এবার নজরে কলকাতার ব্যবসায়ী, সাতসকালে বাড়িতে হানা সিবিআইয়ের

দ্য ওয়াল ব্যুরো: এবার দক্ষিণ কলকাতার বাঁশদ্রোণীতে এক ব্যবসায়ীর বাড়িতে হানা দিল সিবিআই। অভিযোগ, কয়লাকাণ্ডে জড়িত রয়েছেন তিনি। সূত্রের খবর, ওই ব্যবসায়ীর নাম রণধীর বার্নওয়াল। শুধু বাড়ি নয়,  তাঁর অফিসেও সিবিআই তল্লাশি চালাচ্ছে।

আঝ, শুক্রবার সাতসকালে রণধীর বার্নওয়ালের বাড়িতে পৌঁছে যায় সিবিআই। শুরু হয় তল্লাশি। জানা গেছে, রণধীরের বিরুদ্ধে অভিযোগ রয়েছে বিপুল কালো টাকা বাজারে খাটানোর।

সূত্রের খবর, ওই ব্যবসায়ীর সঙ্গে অত্যন্ত ঘনিষ্ঠ যোগ রয়েছে কয়লা পাচারচক্রের মাস্টারমাইন্ড অনুপ মাঝি ওরফে লালার। সেই সূত্রেই একাধিক প্রভাবশালী রাজনীতিবিদ ও পুলিশ অধিকারিকদের কালো টাকা বাজারে খাটিয়েছেন বাঁশদ্রোণীর ওই ব্যবসায়ী। তাঁর কাছ থেকে ওই সমস্ত লেনদেনের ব্যাংক ডিটেলস নিয়ে পরবর্তী পদক্ষেপ করবে তদন্তকারী সংস্থাটি।


বেশ কয়েক দিন ধরেই কয়লা পাচার কাণ্ড নিয়ে তোলপাড় রাজ্যে। সিবিআই তৎপর রাঘব বোয়ালদের জালে ধরতে। তৃণমূলের যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী ও তাঁর শ্যালিকার বাড়িতে গিয়েও এই নিয়ে জেরা করেছে সিবিআই। এবার নজর ব্যবসায়ীর দিকে। আজ তাঁর বাড়ির সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটির গোয়েন্দারা।

You might also like