Latest News

কলকাতায় কার্বাইন-সহ গ্রেফতার চার! উদ্ধার আগ্নেয়াস্ত্র ও জাল নোটও

দ্য ওয়াল ব্যুরো: কলকাতায় উদ্ধার হল কার্বাইন (Carbine recovery from Kolkata)! বৃহস্পতিবার কাবাইন-সহ চারজনকে গ্রেফতার করল কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (STF)। ধৃত চার ব্যক্তির থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র ও প্রচুর জাল নোট!

লালবাজার সূত্রের খবর, এসটিএফ টিমের কাছে খবর আসে একদল ব্যক্তি কার্বাইন পাচারের চেষ্টা করছে। এই খবর পেয়ে উত্তর কলকাতার সিঁথির মোড় এলাকায় অভিযান চালিয়ে বামাল চারজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম মহম্মদ ইমতিয়াজ ওরফে আব্বু (৪০), তার ছেলে মহম্মদ সাহিল মল্লিক (১৯), দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের বাসিন্দা ইন্দ্রজিৎ শর্মা (২৪) এবং কলকাতার ভবানীপুরের বাসিন্দা ভিকি প্রসাদ (৩৫)।

আরও জানা গেছে ইমতিয়াজ ও সাহিল বিহারের মুঙ্গেরের বাসিন্দা। বিহার থেকে সদ্যই তারা কলকাতায় এসেছে। পুলিশ সূত্রে আরও খবর, ধৃতদের থেকে একটি কার্বাইন, ১০ টি আগ্নেয়াস্ত্র, গুলি ও প্রায় ৫০ হাজার টাকার মতো জাল নোট।

বৃহস্পতিবার ধৃতদের কলকাতার নগর দায়রা আদালতে হাজির করানো হলে ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। কোথা থেকে এল এত জাল নোট, কী উদ্দেশ্য ছিল ধৃতদের, সবকিছু খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।

সুদীপ মমতাকে অপমান করছেন, ‘বুড়ো খোকা’ বলে খোঁচা দিয়ে তাপসের ওকালতি মদনের

You might also like