Latest News

ভিতরে তিন জন, গাড়িতে আগুন দিল দুষ্কৃতীরা, ভয়ঙ্কর ঘটনা অন্ধ্রে

দ্য ওয়াল ব্যুরো: গাড়ির ভিতরে তখন তিন জন। সেই অবস্থাতেই গাড়িটিতে অগ্নি সংযোগ করল দুষ্কৃতীরা। গুরুতর জখম অবস্থায় ওই তিন জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার এই ভয়ঙ্কর ঘটনা ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ায়। পুলিশের অনুমান, ব্যবসায়িক বিবাদের কারণেই এই খুনের চেষ্টার ঘটনা ঘটেছে।

একটি সাদা এসইউভি-তে গঙ্গাধর নামের এক রিয়েল এস্টেট ব্যবসায়ী বসেছিলেন। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী, কোম্পানির ম্যানেজার। বিজয়ওয়াড়া পুলিশকে গঙ্গাধর জানিয়েছেন, বেণুগোপাল রেড্ডি নামের এক ব্যবসায়ী এই ঘটনা ঘটিয়ে এলাকা থেকে চম্পট দেয়।

পুলিশের এক আধিকারিক ভি হর্ষবর্ধন রাজু বলেছেন, গঙ্গাধরের সঙ্গে বেণুগোপাল রেড্ডি আগে ব্যবসা করতেন। কিন্তু ব্যবসায়িক ক্ষতির কারণে এক ব্যবসা আলাদা হয়ে যায়। তবে এখনও কিছু বিষয় নিয়ে আইনি জটিলতা রয়েছে বলে জানতে পেরেছে পুলিশ। পুলিশের অনুমান ব্যবসায়িক বিবাদেরে জেরেই এই ঘটনা ঘটেছে।

গঙ্গাধর পুলিশকে জানিয়েছেন, একটি হুইস্কির বতলে করে পেট্রল নিয়ে এসেছিল বেণুগোপাল। পার্কিং লটে দাঁড় করানো গাড়িতে উঠে বসতেই ইঞ্জিনের কাছে পেট্রল ছিটিয়ে জ্বলন্ত সিগারেট ফেলে দেওয়া হয়। মুহূর্তের মধ্যে দাউদাউ আগুন জলে যায় গাড়ির ইঞ্জিনটিতে। সঙ্গে সঙ্গে ছুটে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বেণুগোপাল।

পুলিশ জানিয়েছে, গঙ্গাধর ও তাঁর স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। বেণুগোপালের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

You might also like