Latest News

বাজের ঝলকানিতে গাড়ি পুড়ে ছাই! হইচই হুগলিতে

দ্য ওয়াল ব্যুরো, হুগলি: চলন্ত গাড়িতে বিদ্যুতের (lightning) ঝলকানি, আর তা থেকেই আগুন লাগে। সেই আগুনে পুড়ে ছাই হয়ে যায় গোটা গাড়িটি। অল্পের জন্য প্রাণে বাঁচেন গাড়ির চালক ও সওয়ারি (Hooghly)।

জানা গেছে, সবিতা সাহা নামে এক মহিলা গাড়ি করে হুগলির ধনিয়াখালি থেকে সিঙ্গুর যাচ্ছিলেন। গাড়িতে তিনি ছাড়া ছিলেন চালক কিতাবুল মল্লিক। গাড়িটি যখন দাদপুরে দুর্গাপুর এক্সপ্রেস হাইওয়েতে ওঠে তখন ব্যাপক বৃষ্টি শুরু হয়। সেইসঙ্গে ঘন ঘন বজ্রপাত। দাদপুরের মহেশ্বরপুরে পেট্রোল পাম্পের সামনের একটি টাওয়ারের ওপর বাজ পড়ে। সেই বাজ থেকে আগুনের ঝলকানি দেখা দেয়।

ঘটনাস্থলের কাছেই ছিল দাদপুর পুলিশের গাড়ি। সেই গাড়ি থেকে নেমে আসেন কর্মীরা। তার পর এলাকার মানুষ ও পুলিশ গিয়ে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু সেই চেষ্টা ব্যর্থ হয়। আগুনে পুড়ে ছাই হয়ে যায় গাড়িটি।

গাড়িটিতে হঠাৎ করে এমনভাবে দুর্ঘটনার কবলে পড়ায় আতঙ্কিত হয়ে পড়েন গাড়ির সওয়ারি সবিতা সাহা ও চালক কিতাবুল মল্লিক। চোখে মুখে তখনও আতঙ্কের ছাপ স্পষ্ট। জানালেন, কপাল জোরে বেঁচে গেছি। প্রথমে গাড়ির সামনের ইঞ্জিন থেকে ধোঁয়া দেখা দেয়। জল দিয়ে নেভানোর চেষ্টা করেও লাভ হয়নি। চোখের সামনেই গোটা গাড়ি জ্বলে গেল।

গাড়ি চালক কিতাবুল বলেন, হঠাৎ গাড়ি থেকে ধোঁয়া বেরোতে থাকে। ব্যাটারী লাইন কেটে দেওয়ার পরও আগুন জ্বলতে থাকে। গাড়ি থেকে বেরিয়ে পড়ায় প্রাণে রক্ষা পাই।

উল্টে গেল দুধের কন্টেনার, বেরিয়ে এল গরুর পাল!‌ পাচারের পর্দাফাঁস পুরুলিয়ায়

You might also like