Latest News

চিংড়িহাটার পরে দুর্ঘটনা পার্ক সার্কাসে, ভোররাতে উল্টে গেল গাড়ি

দ্য ওয়াল ব্যুরো: চিংড়িহাটার দুর্ঘটনার রেশ কাটেনি। আহত এক মহিলার মৃত্যু হয়েছে গতকাল শুক্রবার। ফের দুর্ঘটনা ঘটল শহরে। শনিবার ভোররাতে পার্ক সার্কাস (park circus) সেভেন পয়েন্টের দিকে যাওয়ার সময় উল্টে গেল একটি গাড়ি। ভেতরে তিনজন ছিলেন বলে জানা গেছে। তবে তাঁদের আঘাত কতটা গুরুতর সেটা এখনও জানা যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাড়িটি উদ্ধার করেছে পুলিশ।

শীতের ভোরে রাস্তা ফাঁকাই ছিল। বিকট আওয়াজ পেয়ে এলাকার লোকজন ছুটে গিয়ে দেখেন একটি প্রাইভেট গাড়ি উল্টে গেছে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, গাড়িটি প্রচণ্ড গতিতে ছুটছিল। একটি ডিভাইডারে ধাক্কা খেয়ে সেটি উল্টে যায়। ভেতরে চালক সহ তিনজন ছিলেন। চালক বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন বলেই দাবি স্থানীয়দের। ব্যস্ত সময়ে ঘটলে আরও বড় বিপদ হতে পারত বলে মনে করছেন অনেকেই।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। গাড়িটি কার তা জানা যায়নি। স্থানীয়রা বলছেন, আহতদের গাড়ি থেকে বের করার পরেই তাঁরা পালিয়ে যান। তাঁদের খোঁজ করছে পুলিশ।

গত বৃহস্পতিবারই চিংড়িহাটায় ভয়াবহ দুুর্ঘটনায় আহত হন আট পথচারী। গাড়িটি বৃহস্পতিবার দুপুর ১টা নাগাদ নিকো পার্কের দিক থেকে বাইপাসের দিকে আসছিল। বাইপাসে গাড়িটি ওঠার আগেই সেটি পথচারীদের ধাক্কা মারতে মারতে এগিয়ে আসছিল। আতঙ্কিত হয়ে পথচারীরা রাস্তায় ছোটাছুটি শুরু করে দেন। পুলিশ নানা ভাবে গাড়িটিকে আটকানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। বাইপাসে ওঠার পর গার্ড রেল ফেলে গাড়িটিতে আটকানোর মরিয়া চেষ্টা করে পুলিশ। গার্ড রেল দুমড়ে মুচড়ে দিয়ে থামে গাড়িটি। ভয়ঙ্কর সেই দুর্ঘটনায় এক মহিলার মৃত্যু হয়েছে। এরপরে গতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে পুলিশ। কিন্তু তার মধ্যেই ফের দুর্ঘটনা ঘটে গেল পার্ক সার্কাসে।

দশ বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুন! মাত্র ৫৭ দিনে অভিযুক্তকে মৃত্যুদণ্ড দিল আদালত

You might also like