Latest News

২৪ ঘণ্টার মধ্যেই গ্রেফতার ক্যানিংয়ে নাবালিকা ধর্ষণ কাণ্ডের মূল অভিযুক্ত

দ্য ওয়াল ব্যুরো: বাড়িতে কেউ না থাকার সুযোগে ক্যানিংয়ে (Canning) নিকারীঘাটা এলাকায় ১০ বছর বয়সি এক নাবালিকাকে (Minor) ধর্ষণ (Rape) করেছিল প্রতিবেশী যুবক। অভিযুক্ত (Accused) রাধেশ্যাম মণ্ডলকে সোমবার রাতে গ্রেফতার (Arrest) করেছে ক্যানিং পুলিশ (Police)।

নাবালিকার বাবা-মা জানিয়েছিলেন, ধর্ষণের ঘটনা পুলিশকে না জানানোর জন্য তাঁদের উপর চাপ সৃষ্টি করছিল অভিযুক্ত রাধেশ্যাম ও তার পরিবার। এমনকি, ঘটনা জানাজানি হলে খুনের হুমকিও দেওয়া হচ্ছিল বলে দাবি করেছিলেন তাঁরা। ঘটনার পর থেকেই নিরাপত্তাহীনতায় ভুগছিলেন তাঁরা।

রবিবার রাতে ধর্ষণের ঘটনার পর সোমবার সকাল থেকেই অভিযুক্তকে গ্রেফতার করার দাবিতে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেছিল এলাকার লোকজন। দাবি ছিল, ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করতে হবে রাধেশ্যাম মণ্ডলকে। তবে ২৪ ঘণ্টার আগেই তাকে গ্রেফতার করল ক্যানিং থানার পুলিশ।

সোমবার রাতে নির্যাতিতার বাড়িতে তার সঙ্গে দেখা করতে হাজির হয়েছিলেন ক্যানিং থানার আইসি সৌগত ঘোষ। নাবালিকা যাতে মানসিকভাবে ভেঙে না পড়ে, সে জন্য তার সাথে কথা বলেন তিনি। তার হাতে বেশকিছু খেলনা সামগ্রী তুলে দেওয়া হয়। পুলিশের এই মানবিকতায় খুশি এলাকায় লোকজন। অন্যদিকে তৎপরতার সঙ্গে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করায় খানিকটা হলেও চাপমুক্ত হয়েছে নির্যাতিতার পরিবার।

ক্যানিংয়ে নাবালিকাকে ধর্ষণ প্রতিবেশীর, পুলিশকে জানালেই খুন করার হুমকি অভিযুক্তের

You might also like