Latest News

দিনের আলোয়, ভরা বাজারে মহিলার স্তন, কান, হাত, পা কেটে নিল যুবক! ভাগলপুরে এ কী কাণ্ড

দ্য ওয়াল ব্যুরো: ভরা বাজারে, সকলের সামনে আচমকা এক মহিলার উপর ভয়াবহ হামলা চালিয়ে খুন করে ফেলল যুবক (Broad daylight murder)! আজ, রবিবার, বিহারের ভাগলপুরের (Bhagalpur) ঘটনায় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ করে, মহিলার শরীরের বিভিন্ন অঙ্গ কেটে দেয় যুবক। এমনকি স্তনও কেটে ফেলে সে।

রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন মহিলা। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবকে চিহ্নিত করা গেছে। তার নাম মহম্মদ শাকিল। এদিন সে ধারালো একটি অস্ত্র জামার ভিতরে লুকিয়ে বাজারে প্রবেশ করে। এর পরে হঠাৎই ওই মহিলার সামনে গিয়ে এলোপাথাড়ি কোপ মারতে থাকে। মহিলার স্তন, কান, হাত পা ছিন্নভিন্ন হয়ে যায় কেউ কিছু বুঝে ওঠার আগেই। তারপরেই ঘটনাস্থল ছেড়ে সটান পালিয়ে যায় অভিযুক্ত।

স্থানীয় ওই মহিলাকে বাজারের অনেকেই চিনতেন, সঙ্গে সঙ্গে খবর দেন তাঁর স্বামীকে। এর পরে হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। প্রবল রক্তপাতেই মারা যান তিনি। তবে তার আগে পুলিশকে মৃত্যুকালীন জবানবন্দি দিয়ে গিয়েছেন তিনি। জানিয়েছেন অভিযুক্তের পরিচয়। তবে সে কে, কেনই বা এই কাণ্ড ঘটাল, তা নিয়ে এখনও সম্পূর্ণ অন্ধকারে পুলিশ। অপরাধে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

স্বামীকে খুন করল নার্স, সাজাল আত্মহত্যার মিথ্যে গল্পও! ধরিয়ে দিল ১৩ বছরের মেয়ে

You might also like