Latest News

সৌরভ-বয়কট মিললেন এজবাস্টনে, মহারাজের হাতে নিজের বই দিলেন ব্রিটিশ কিংবদন্তী

দ্য ওয়াল ব্যুরো: বৃষ্টিতে ভারত ও ইংল্যান্ডের মধ্যে খেলা বন্ধ। সেইসময় মাঠে তারকার হাট বসে গিয়েছে। কে নেই, সবাই নিজেদের মধ্যে আলোচনায় ব্যস্ত। তার মধ্যে দেখা মিলল জিওফ্রে বয়কট (Jeoffrey Boycott) ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly)।

দুই কিংবদন্তী দেখা হওয়া মানে পুরনো স্মৃতি ফেরা। বয়কটের সেই বিশেষণ সৌরভের উদ্দেশে, প্রিন্স অব ক্যালকাটা মিথ হয়ে গিয়েছে ক্রিকেট প্রেমীদের মনে। সৌরভের প্রতি ব্রিটিশ প্রাক্তন অধিনায়কের অসম্ভব এক আবেগ, যা ঝরে পড়ল শনিবারের দ্বিপ্রাহরিক বিলেতের মাঠেও।

হরিনাভিতে অত্যাধুনিক আবাসিক ব্যাডমিন্টন অ্যাকাডেমি, সূচনা করলেন গোপীচাঁদ

বয়কটের বিখ্যাত বই, বিং জিওফ্রে বয়কট বইটি প্রিয় সৌরভের হাতে তুলে দিলেন। মহারাজকে জন্মদিনের আগাম শুভেচ্ছা জানিয়েছেন। সৌরভও আপ্লুত বয়কটের বই পেয়ে। ব্রিটিশ কিংবদন্তী ক্যান্সারে আক্রান্ত, যদিও তিনি এই মুহূর্তে ভাল রয়েছেন।

সৌরভ ৮ জুলাই জন্মদিন কাটাবেন লন্ডনেই, এই শহর তাঁর দ্বিতীয় ঘর। এখানে রয়েছে বোর্ড প্রেসিডেন্টের বিলাসবহুল ফ্ল্যাট। নিজের আস্তানা থেকেই মাঠে আসছেন তিনি। জাদেজা ও ঋষভের ব্যাটিংয়ের পাশাপাশি দলনায়ক হিসেবে বুমরার পারফরম্যান্সে মোহিত হয়ে রয়েছেন মহারাজ।

মহারাজকে দেখে খুব খুশি হয়েছেন বয়কট। তিনি নিজেই ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘আমার প্রিয় বন্ধু, সেরা অধিনায়ক, ভদ্র এক ব্যক্তি।’’

You might also like