Latest News

জমি বেচে মৃত ছেলের ‘তোলা’ মেটাচ্ছে বাবা, চাকরি দেওয়ার নামে টাকা তুলে বেড়াত সে

দ্য ওয়াল ব্যুরো: বিপুল পরিমাণ অর্থ ও সোনা পাওয়া গিয়েছে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে। তার ফলে গ্রেফতার করা হয়েছে পার্থ-অর্পিতা দুজনকেই। সেই নিয়ে এখনও চলছে জলঘোলা।

রাজ্যে টাকা নিয়ে চাকরি দেওয়ার অভিযোগ পরতে পরতে। এলাকার ছোটখাটো তৃণমূল নেতাদের নামেও অনেকেই এমন অভিযোগ নিয়ে আসছেন। এবার তার মধ্যেই উঠে এলো তেমনই এক অভিযুক্তের বাবার কথা।

বৃদ্ধের কথায়, তাঁর ছেলের বউ অর্পিতা এক সময় এলাকার তৃণমূলের (TMC) প্রধান ছিল। আর বউয়ের হয়ে দায়িত্ব পালন করত ছেলে নান্টু (Bribe)। এলাকার ‘হত্তা-কত্তা-বিধাতা’ হয়ে ঘুরে বেড়াতো নান্টু। শাসক দলের নেতা নান্টু এখন মৃত।  

সেই সুযোগে এলাকার বহু লোকের চাকরি করিয়ে দেওয়ার নামে টাকাও নিয়েছে সে। বৃদ্ধ চাঁদহরিবাবুর দাবি, টাকা তুলে সে পাঠিয়ে দিত পার্থ চট্টোপাধ্যায়ের কাছে। অনেকের চাকরি করিয়েও দিয়েছে ছেলে। আর যাঁদের চাকরি করে দিতে পারেনি তাঁরা এসে অভিযোগ জানান চাঁদহরিবাবুর কাছে। এলাকায় একসময় বহুদিন পর্যন্ত গ্রামপ্রধান ছিলেন চাঁদহরিবাবু।

তিনি জানিয়েছেন, ছেলে চাকরি দেওয়ার নামে যাঁদের কাছ থেকে টাকা নিয়েছে, তাঁদের টাকা ফেরত দেবেন তিনি। নিজের জমিজমা বিক্রি করে সেই টাকা শোধ করার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

এই ঘটনায় এলাকার মানুষ প্রভূত সাধুবাদ জানিয়েছেন চাঁদহরিবাবুকে। মৃত ছেলের পাপের প্রায়শ্চিত্ত করতে যে পদক্ষেপ তিনি নিয়েছেন তা প্রশংসার দাবি রাখে।  

পার্থ চট্টোপাধ্যায়ের দিকে জুতো ছুড়ে মারলেন মহিলা! জোকার রাস্তায় শোরগোল

You might also like