Latest News

কলকাতায় মা-বোনকে কোপাল যুবক, রিজেন্ট পার্কে রক্তারক্তি

দ্য ওয়াল ব্যুরো: ঘর বন্ধ করে মা আর বোনকে ধারাল অস্ত্র দিয়ে কোপাল (murder) যুবক। অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন দু’জন। পরে প্রতিবেশীরা পুলিশকে খবর দিলে রিজেন্ট পার্ক থানার পুলিশ গিয়ে অভিযুক্ত যুবক রোহন গোমসকে গ্রেফতার করে। খাস কলকাতার (Kolkata) বুকে এই ঘটনা ঘটেছে সোমবার দুপুরে।

পূর্ব পুটিয়ারি বাগান পাড়ার বাসিন্দা রোহন গোমস সোমবার সকালে আচমকাই মা ও বোনের উপর ধারাল অস্ত্র নিয়ে চড়াও হয়। অভিযোগ, কোপানোর আগে মা-বোনকে ঘরের আটকে রেখেছিল। স্থানীয়রা জানিয়েছেন, ছেলের এ হেন দানবীয় মূর্তি দেখে চিৎকার করতে থাকেন মা জয়া গোমস ও বোন ঋতু চিৎকার করতে শুরু করেন।

আরও পড়ুনঃ দক্ষিণেশ্বরে মহিলা হোমগার্ডকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ খোদ পুলিশের বিরুদ্ধে

স্থানীয়রা জানিয়েছেন, চিৎকার শুনে তাঁরা দরজা ভেঙে ভিতরে ঢোকার চেষ্টা করলেও পারেননি। শেষমেশ পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে ঢোকে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ভিতরে ঢুকে তাঁরা দেখতে পান ঘরের এক কোণে দেওয়াল সেঁটে দাঁড়িয়ে আছেন রোহন।মা রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছেন এবং বোনও রক্তাক্ত।

এরপরই রোহনকে গ্রেফতার করে পুলিশ। রোহনের মা-কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বোন ঋতুকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দিয়েছেন চিকিৎসকরা। পুলিশ এখন খতিয়ে দেখতে চাইছে কী কারণে মা-বোনের উপর এ হেন হামলা চালাল যুবক। কোনও আর্থিক ব্যাপার রয়েছে কি না, যুবক মানসিক অবসাদগ্রস্ত কি না, এর আগেও পারিবারিক অশান্তির ঘটনা ঘটত কি না সব খতিয়ে দেখছে পুলিশ। রোহন গোমসের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করেছে রিজেন্ট পার্ক থানা।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like