Latest News

বল ভেবে বোমায় লাথি, মুর্শিদাবাদে জখম তিন কিশোর

দ্য ওয়াল ব্যুরো, মুর্শিদাবাদ: বল ভেবে বোমায় লাথি মেরে বিপত্তি ঘটল। বোমা বিস্ফোরণে জখম হল তিন কিশোর। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুর টিকটিকি পাড়ায়।

আহত কিশোরদের নাম মামুন আলি, আসিক সেখ ও ইমতিয়াজ সেখ। বোমায় আহত তিন কিশোরকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে, কে বা কারা ওই জায়গায় বোমা রেখে গেল। এরসঙ্গে রাজনৈতিক কোনও যোগ রয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে বাড়ির পাশে বলের মতো কয়েকটি জিনিস পড়ে থাকতে দেখে তিন কিশোর। কিন্তু সেগুলি যে তাজা বোমা তা ঠাওর করতে পারেনি। বল ভেবে লাথি মারতেই ফেটে যায় বোমা রক্তাক্ত হয় তিন কিশোর। শরীর বিভিন্ন অংশে স্‌প্লিন্টার গেঁথে গিয়েছে। তবে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, কারওরই অবস্থা আশঙ্কাজনক নয়।

গত কয়েকদিন ধরে ফের বাংলার জেলায় জেলায় বোমা অস্ত্রের ঝনঝনানি শোনা যাচ্ছে। দু’দিন আগেই পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে মাটির নীচ থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার হয়েছিল। তা নিয়ে রাজনৈতিক চাপানউতরও কম হয়নি। সম্প্রতি মালদহে খেতের মধ্যে কৌটো বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এদিন মুর্শিদাবাদ।

You might also like