Latest News

ফাঁকা চেয়ার, মাথার ওপর মমতার ছবি! অনুব্রতহীন বোলপুরে ‘জরুরি বৈঠক’ তৃণমূলের

দ্য ওয়াল ব্যুরো: গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। বোলপুর এখন অনুব্রতহীন। এমন পরিস্থিতিতে এখানে দল কীভাবে চলবে? সেই নিয়েই আলোচনায় বসেছিল তৃণমূল (TMC)।

জেলা নেতৃত্বের এদিনের বৈঠকে সবকিছুই ছিল ঠিকঠাক কিন্তু ফাঁকা ছিল একটা চেয়ার। সাদা তোয়ালেতে মোড়া ওই চেয়ারেই বসতেন অনুব্রত। মাথার ওপর ফ্রেমে আটকানো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ছবি। সেই ঘরে বসেই জেলা তৃণমূল বৈঠক করল। ছিলেন দলের নেতা, বিধায়ক, সাংসদরা।

অনুব্রত গ্রেফতার হওয়ার পর থেকে চিন্তা বেড়েছে জেলা তৃণমূলের। একসময় যে মানুষটা গোটা বোলপুরের (Bolpur) সংগঠন দেখতেন, সেই মানুষ না থাকায় কীভাবে দল চলবে? কীভাবে এক সুতোয় বেঁধে রাখা হবে সংগঠনকে সেই নিয়েই বিস্তর আলোচনা হয়।

তিন দশক ধরে বোলপুরের জেলা তৃণমূলকে নিজের হাতের মধ্যে রেখেছেন। অসুস্থ হয়ে গৃহবন্দি থাকলেও জেলায় নিজের উপস্থিতি বজায় রেখে গেছেন তিনি। কিন্তু এর আগে এমন পরিস্থিতির মুখে পড়তে হয়নি বোলপুরের জেলা তৃণমূলকে।

এদিনের বৈঠক নিয়ে কেউ কোনও মুখ না খুললেও হাবেভাবে বোঝা গেছে যে, এক বড় ফাঁক তৈরি হয়েছে। সেই ফাঁক পূরণ করার চেষ্টা চালাচ্ছেন জেলা নেতৃত্ব। তবে এদিনের বৈঠকে ফাঁকা চেয়ার বুঝিয়ে দিল অনুব্রতর অনুপস্থিতি।

তৃণমূলের সমালোচকদের গায়ের চামড়া দিয়ে জুতো বানাব, বিস্ফোরক সৌগত

You might also like