Latest News

কচি আঙুল আটকে লোহার রডে! ডাক্তারবাবু দেখে বললেন, ‘কামারের কাছে যান’, বোলপুরে হইচই

দ্য ওয়াল ব্যুরো, বীরভূম: খেলতে খেলতে লোহার রডের মধ্যে আঙুল আটকে গিয়েছিল ছোট্ট ছেলেটার (Child)। বাড়ির লোক শত চেষ্টা করেও সেই আঙুল (Finger) কিছুতেই বের করতে পারেনি। হাসপাতালে গিয়েও খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হতে হল বাচ্চাটিকে। সেখানে তার বাড়ির লোকজনের উদ্দেশে চিকিৎসকের নিদান, ‘কামারের কাছে নিয়ে যান’।

ঘটনাটি ঘটেছে বোলপুর (Bolpur) মহকুমা হাসপাতালে। শান্তিনিকেতন থানার অন্তর্গত শান্তিনিকেতন গুরুপল্লির বাসিন্দা শেখ মাজহারুল। বয়স মাত্র ৯ বছর। শুক্রবার রাতে খেলতে খেলতে এই কাণ্ড ঘটিয়ে ফেলেছিল সে। একটি লোহার রডের ভিতর ঢুকিয়ে দিয়েছিল বাঁ হাতের মধ্যমা। তারপর আর কিছুতেই তা বের করতে পারেনি। বাড়ির লোকজনও অনেকরকম ভাবে অনেক চেষ্টা করেন। কিছুতেই বাচ্চাটির বাঁ হাতের ওই আঙুলটি রডের মধ্যে থেকে বের করা যায়নি।

অবশেষে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয় ছোট্ট মাজরারুলকে। কিন্তু অভিযোগ, হাসপাতালে গিয়ে কোনও লাভ হয়নি। নার্সরা নাকি তাঁদের কোনও কথায় পাত্তাই দেননি। বচসা হয় চিকিৎসকদের সঙ্গেও। অভিযোগ, চিকিৎসক এসে বাচ্চাটিকে দেখে জানান, কামারের কাছে নিয়ে যেতে হবে।

বাচ্চাটির পরিবারের লোকজনের সঙ্গে চিকিৎসক ও নার্সদের দীর্ঘক্ষণ বচসা হয় বলে খবর। বাচ্চাটিকে নিয়ে তারা ফিরেও এসেছিলেন। তবে শেষমেশ ওই হাসপাতালেই চিকিৎসা হয়েছে মাজহারুলের। রডের ভিতর থেকে তার আঙুল বের করে আনা হয়েছে।  

আরও পড়ুন: চুঁচুড়ার সরকারি হাসপাতালে ভরদুপুরে চলল গুলি! বন্দিদের মেডিক্যাল পরীক্ষা করাতে এনে বিপত্তি

You might also like