Latest News

রণবীরের ঢেউখেলানো বাদামী শরীর, মাসলে মজেছেন নেটিজেনরা

দ্য ওয়াল ব্যুরো: বলিউড (Bollywood) আর জিম যেন সমার্থক। ইন্ডাস্ট্রিতে স্বাস্থ্য, ফিগার মেনটেন করার জন্য জিম করেন সকলেই। আর সেই জিমের হাতেগরম দৃষ্টান্ত রণবীর সিং (Ranveer Singh)। জিম করে যে ফিগার তিনি তৈরি করেছেন তা দেখে যেন চোখ সরছে না অনুগারীদের। নেটিজেনরাও মুগ্ধ রণবীরের ঢেউখেলানো শরীর দেখে।

প্রায়ই রণবীর সিং নিজের জিম সেশনের ছবি নেটমাধ্যমে শেয়ার করেন। এমনকি তিনি ব্রেকফাস্টে কী খান, এই দুরন্ত ফিগার ধরে রাখার পিছনে রহস্য কী, সবই তিনি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি রণবীরের জিম সেশনের নতুন ছবি যেন আগুন ধরিয়েছে ইন্টারনেটে।

ছবিতে রণবীরকে জিম করতে দেখা যাচ্ছে। তাঁর ঢেউখেলানো শরীরের প্রতিটা ভাঁজ, শিরা-উপশিরাও সে ছবিতে স্পষ্ট। পাতলা একটা স্যান্ডো গেঞ্জি পরে আছেন রণবীর। তাতে সিক্স প্যাক দেখা যায়নি ঠিকই, তবে তার অস্তিত্ব নজর এড়ায়নি কারও। সঙ্গে সুগঠিত মাসল তো আছেই।

এই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন রণবীর। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘এটুকু আসার জন্য আমি এতদূর পৌঁছইনি’। রণবীরের অনুরাগীরা নানারকম কমেন্টে ভরিয়ে দিয়েছেন ছবিটিকে, রীতিমতো ভাইরালও হয়েছে রণবীরের এই জিম সেশন।

রণবীরের আরও একটি পোস্টে একাধিক অ্যাঙ্গেল থেকে দেখা গেছে তাঁর জিম সেশনের আরও কিছু ছবি। সবেতেই বরাবরের মতো চোখ ধাঁধিয়ে গেছে অনুরাগীদের।

You might also like