Latest News

আরিয়ান না ফিরলে মিষ্টি ছোঁবেন না গৌরী! মন্নতের অন্দরমহলে শুধুই হতাশা

দ্য ওয়াল ব্যুরো: বড় ছেলে হাজতবাস করছে। কিছুতেই তার জামিন হচ্ছে না। আর মন্নতের অন্দরমহলে দিন দিন আরও বিষাদাচ্ছন হয়ে উঠছে পরিস্থিতি। ছেলেকে জেল থেকে ছাড়াতে না পারা পর্যন্ত মিষ্টি স্পর্শ করবেন না, মানত করেছেন শাহরুখ-পত্নী গৌরী খান (Bollywood)।

‘হিন্দি রাষ্ট্র ভাষা’, এজেন্টের মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় ঝড়ের মুখে ক্ষমা চাইল জোমাটো

মন্নত বাংলোতে নাকি এর মধ্যে একদিন ক্ষীর রান্না হচ্ছিল। হেঁশেল থেকে সেই খবর পেয়েই তেলেবেগুনে জ্বলে উঠেছিলেন গৌরী। বাড়ির সমস্ত কর্মীদের কড়া নির্দেশ দিয়ে দিয়েছেন তিনি, বলেছেন, আরিয়ান বাড়ি না ফেরা পর্যন্ত মিষ্টি ঢুকবে না মন্নতে।

মন ভাল নেই শাহরুখেরও। কিং খান নাকি তাঁর সমস্ত বন্ধু-বান্ধব হিতাকাঙ্ক্ষীদের অনুরোধ করেছেন এই কঠিন সময়ে তাঁদের একা ছেড়ে দিতে। তাঁদের সঙ্গে যেন কেউ না দেখা করেন, অনুরোধ করেছেন শাহরুখ।

শোনা যাচ্ছে, গৌরী নাকি আশা করেননি আরিয়ানকে এতদিন টানা জেলে কাটাতে হবে। কিছুতেই তাঁর জামিনের আবেদন মঞ্জুর না হওয়ায় ভেঙে পড়েছেন মন্নতের গৃহিনী। ভগবানের কাছে ছেলের নামে মানত করেছেন তিনি। কান্নাকাটি লেগেই আছে বি-টাউনের বিলাসবহুল বাংলোর অন্দরে। দুদিন আগে জেল থেকেই ভিডিও কলে আরিয়ানের সঙ্গে কথা হয়েছে তাঁর পরিবারের। বাড়ির লোকের কাছে ফোনেই কান্নায় ভেঙে পড়েছিলেন বছর ২৩-এর আরিয়ান। জেলে গীতা, কোরান নিয়ে আরিয়ান এনসিবির কর্তাদের জানিয়েওছেন তিনি ভবিষ্যতে ভাল কাজ করবেন। দুস্থদের জন্য কাজ করবেন। কিন্তু কবে জামিন পেয়ে তিনি বাড়ি ফিরবেন, আদৌ জামিন মিলবে কিনা সেটাই এখন দেখার।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like