Latest News

BJP to TMC: বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ক্যানিংয়ের নেতা! ‘গোডাউনে মাল অদল-বদল’, কটাক্ষ সিপিএমের

দ্য ওয়াল ব্যুরো: বিজেপি ছেড়ে (BJP to TMC) আবারও নিজের পুরনো ঘর তৃণমূলে (TMC) ফিরলেন দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের গত বিধানসভা ভোটের বিজেপি প্রার্থী অর্ণব রায় (Arnab Roy)। শুক্রবার কলকাতায় তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে তৃণমূল নেতা কার্তিক বন্দোপাধ্যায়ের হাত থেকে দলীয় পতাকা তুলে নিলেন তিনি।

উল্লেখ্য, গত বিধানসভা ভোটের ঠিক ২২ দিন আগে ঘাসফুল শিবির ছেড়ে পদ্মফুলে যোগ দিয়েছিলেন অর্ণববাবু। তার আগে তিনি ক্যানিং ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি ছিলেন।

বিজেপি ছেড়ে অর্ণব রায়ের ফের তৃণমূলে আসা প্রসঙ্গে ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিধায়ক পরেশরাম দাস জানিয়েছেন, ‘দলের সর্বময় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায় যা সিদ্ধান্ত নেবেন, দল সেই ভাবেই চলবে।’

অন্যদিকে অর্ণব রায়ের তৃণমূল (BJP to TMC) যোগদান প্রসঙ্গে ক্যানিংয়ের সিপিএম নেতা সৌরভ ঘোষ কটাক্ষ করে বলেছেন, ‘গোডাউনে যেমন মাল অদল-বদল করা হয়,ঠিক তেমন ভাবেই বিজেপি-তৃণমূল কংগ্রেসের মধ্যে অদল-বদল করে খেলা চলছে।’

দলবদলের খেলায় একাধিকবার নাম লিখিয়েছেন বর্ষীয়ান এই নেতা। এখন দেখার বিগত দিনের তুলনায় এবার দল তাঁকে কতটা গুরুত্ব দেয়।

নাচের আকাশে ‘লতা’ কে? বলিউডের এই কোরিওগ্রাফারকে প্রশংসায় ভরিয়ে দিলেন আশা

You might also like