Latest News

Biryani Shop Shootout: ব্যারাকপুরে বিরিয়ানির দোকানে গুলিকাণ্ডে গ্রেফতার এক, উঠে আসছে ব্যবসায়িক শত্রুতার জের

দ্য ওয়াল ব্যুরো: সোমবার গুলি চলেছিল ব্যারাকপুরের বিরিয়ানির দোকানে (Biryani Shop Shootout)। ঘটনার দু-তিন দিন পর এক অভিযুক্তকে গ্রেফতার (Arrest) করল পুলিশ (Police)। ধৃতের নাম অভিষেক ঝাঁ। তাকে ১২ দিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে বিচারক।

ব্যারাকপুর পুলিশ সূত্রে খবর, ওই দিনের ঘটনায় অভিষেক সরাসরি যুক্ত নয়। মূলত মোটরসাইকেলে আসা তিন দুষ্কৃতীর মধ্যে অভিষেকের ভাই অনীশ ঝাঁ ছিল। সে সরাসরি গুলি চালিয়ে ছিল ওইদিন বলে তথ্য উঠে আসছে। যদিও অনীশ ঘটনার পর থেকে পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ইতিমধ্যে অভিষেকের মোবাইলের সূত্র ধরেই অনীশের খোঁজ পেতে চাইছে তদন্তকারীরা।

তবে দিনেদুপুরে এই গুলি চালানোর ঘটনায় এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এই বিষয়ে সিপি মনোজ ভার্মার সাফ জানিয়েছেন, এলাকার নিরাপত্তার জন্য পর্যাপ্ত পরিমাণ পুলিশকর্মী আপাতত নেই। তবুও কম সংখ্যক পুলিশকর্মীকে নিয়ে এলাকাকে সুরক্ষিত করার চেষ্টা করে যাচ্ছেন তাঁরা।  

Bengal Crime: পণের দাবিতে সাত বছর ধরে অত্যাচার, গৃহবধূকে বেধড়ক মেরে গলায় ফাঁস দিয়ে খুন

যদিও স্থানীয় সূত্র থেকে জানা গিয়েছে, ব্যবসায়িক শত্রুতার জেরে সোমবার দুপুরে ব্যারাকপুরে ‘ডি বাপি’র বিরিয়ানির দোকানে গুলি চলেছিল। বিরিয়ানির দোকান ছাড়াও মালিক বাপি দাসের রিয়েল এস্টেটের ব্যবসা রয়েছে। অভিষেক বা তাঁর ভাই অনীশের সঙ্গে লেনদেন সংক্রান্ত বিরোধ চলছিল বাপি দাসের।

You might also like