Latest News

বম্বে রোডে নিয়ন্ত্রণ হারিয়ে গার্ড রেলে ধাক্কা বাইকের, ঘটনাস্থলেই মৃত্যু ৩ আরোহীর

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া: বম্বে রোডে (Bombay Road) ফের বাইক দুর্ঘটনা (bike accident)! ঘটনাস্থলেই মৃত্যু (died) তিন যুবকের। মঙ্গলবার সন্ধ্যায় হাওড়ার (Howrah) উলুবেড়িয়া জোড়া কলতলার কাছে দুর্ঘটনাটি ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাইকে যাওয়ার সময় কারও মাথাতেই হেলমেট ছিল না।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসে স্থানীয় থানার পুলিশ। জানা গেছে, মৃত তিন যুবকের নাম শেখ মমতাজুল (২৫), শেখ বাবর আলি (২৪) এবং শেখ সরিফুল (২৩)। তিনজনেরই বাড়ি উলুবেড়িয়ার নিমদিঘিতে।

জানা গেছে, মঙ্গলবার সন্ধেয় নিমদিঘি থেকে পাঁচলার দিকে যাচ্ছিলেন ওই তিনজন। সেইসময়েই নিয়ন্ত্রণ হারিয়ে গার্ডরেলে ধাক্কা মেরে উল্টে যায় বাইকটি। রাস্তায় ছিটকে পড়েন তিনজন। পুলিশ এসে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় তাঁদের।

উল্লেখ্য, মাসখানেক আগে ওই একই জায়গায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় মৃত্যু হয়েছিল মা ও মেয়ের। তারপর বাসিন্দারা উড়ালপুলের দাবিতে দীর্ঘক্ষণ পথ অবরোধ করেছিলেন। পরে পুলিশ সেখানে যান চলাচল নিয়ন্ত্রণের জন্য বেশ কিছু গার্ডরেল দাঁড় করিয়েছিলেন। কিন্তু এতে কোনও লাভই হয়নি বলে অভিযোগ স্থানীয়দের।

তাঁরা বলছেন, ওই রাস্তায় কোনও আলো নেই। ফলে আলো কমে এলে দূর থেকে গার্ডরেল দেখা যায় না। এমনকি সন্ধের পর ওই জায়গায় ট্রাফিক পুলিশও থাকে না। এর ফলে মাঝেমধ্যেই দুর্ঘটনা ঘটেছে। এদিকে তিন যুবকের মৃত্যুর ঘটনা ছড়িয়ে পড়তেই নিমদিঘি এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পটল-কুমড়ো নয়, কাটোয়ার এই হাটে বিক্রি হয় শ্রম!

You might also like