Latest News

মর্মান্তিক দুর্ঘটনা পদ্মা সেতুতে, মৃত ২ যুবক! উদ্বোধনের পরের দিনই বিপর্যয়, বাইক চলাচলে নিষেধাজ্ঞা

দ্য ওয়াল ব্যুরো: বাংলাদেশের (Bangladesh) পদ্মা সেতু (Padma Setu) নিয়ে উন্মাদনার পারদ স্তিমিত হতে না হতেই মর্মান্তিক দুঃসংবাদ। সেতুর উপর মোটরবাইক দুর্ঘটনায় (Bike Accident) মৃত্যু হল দুই যুবকের। জানা গেছে, আজ, রবিবার রাতে দুর্ঘটনাটি ঘটে। গুরুতর জখম দুই যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁদের মৃত ঘোষণা করেন।

জানা গেছে, মোটর বাইকে করে সেতু পেরোচ্ছিলেন দুই বন্ধু মহম্মদ আলমগীর হোসেন (২২) ও মহম্মদ ফজলু (২১)। আলমগীর মোটরসাইকেল মেরামতের কাজ করেন। আর ফজলু বিদেশে থাকেন। এক মাস আগে দেশে এসেছিলেন তিনি। তাঁরা দোহার এলাকার বাসিন্দা। পদ্মা সেতুর ২৭ ও ২৮ নম্বর পিলারের মাঝামাঝি দুর্ঘটনা ঘটে। সেতু উদ্বোধনের ২৪ ঘণ্টার মধ্যেই এত বড় বাইক দুর্ঘটনায় যেন থমকে গিয়েছেন সকলে।

সরকারি সূত্রের খবর, এই ঘটনার পরে সোমবার ভোর ৬টা থেকে পদ্মা সেতুর উপর মোটরবাইক চলাচল নিষিদ্ধ করা হয়েছে।

গতকাল, শনিবারই মহা ধুমধামে উদ্বোধন করা হয় পদ্মা সেতু। গোটা বাংলাদেশ এই সেতুর দিকে তাকিয়ে ছিল, বহু বছর ধরে। এই সেতু নিয়ে আবেগের, উন্মাদনার শেষ ছিল না দেশবাসীর। এক স্বপ্ন সত্যি হওয়ার মতো আনন্দ ঘিরে ছিল এই সেতু ঘিরে। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সেতু উদ্বোধন করেন।

আজ সকাল থেকে পদ্মা সেতু যান চলাচলের জন্য খুলে দেওয়ার পর দিনভর গাড়ি–মোটরসাইকেলে চড়ে সেতু দেখতে যান বহু মানুষ। নিয়ম না মেনে মোটরসাইকেল চালানোয় অনেককে আটকানোও হয়। এরই মধ্যে সন্ধ্যায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু প্রাণ হারালেন।

হাইওয়েতে নবাবি চালে চলছে গরু, পিছনে সাইকেলের বেল বাজতেই রক্তারক্তি জামালপুরে

You might also like