Latest News

ওভারটেক করতে গিয়ে দোকানে ঢুকে গেল আস্ত বাস! চন্দ্রকোণায় বড় দুর্ঘটনা, জখম ১০ জন

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম মেদিনীপুর: নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে সরকারি এসবিএসটিসি-র (SBSTC) বাস। দ্রুত গতিতে একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাজ্য সড়কের ধারে থাকা একটি দোকানে ঢুকে যায় বাসটি (Bus Accident)। এই ঘটনায় গুরুতর আহত হন ১০ জন বাসযাত্রী (Injured)। পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণা নারায়ণপুর এলাকার ঘটনা।

বৃহস্পতিবার দুপুরে ঘাটাল থেকে রামজীবনপুরের দিকে যাচ্ছিল এসবিএসটিসি-র বাসটি। স্থানীয় সূত্রে খবর, বাসটি খুব জোরে চালাচ্ছিলেন চালক। রায়ণপুরের কাছে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাজ্য সড়কের পাশে থাকা ওই চায়ের দোকানে গিয়ে ধাক্কা মারে। দরমার দোকান পুরো দুমড়েমুচড়ে যায়। তার আর কিছুই অবশিষ্ট ছিল না। সেই সময় দোকানে কেউ না থাকায় প্রাণহানি হয়নি। তবে এই দুর্ঘটনায় বাসে থাকা ১০ জন যাত্রী আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রামজীবনপুর ফাঁড়ির পুলিশ। তারাই আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে।

এদিকে পশ্চিম মেদিনীপুরে আর‌ও একটি দুর্ঘটনা ঘটেছে। রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা অবস্থায় একটি প্রাইভেট গাড়ি হঠাৎ‌ই দাউদাউ করে জ্বলতে শুরু করে। দাসপুর থানার বৈকন্ঠপুর এলাকার ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৈকুণ্ঠপুরে দাঁড়িয়ে থাকা অবস্থায় ওই গাড়িটিতে হঠাৎ আগুন লেগে যায়। সেই আগুন ক্রমশ ছড়িয়ে পড়তে থাকে। ঘটনাস্থলের কয়েক হাত দূরেই গ্যাসের গোডাউন থাকায় আতঙ্ক আর‌ও বাড়ে। একবার সেখানে আগুন লাগলে বড় বিপদ ঘটে যাওয়ার আশঙ্কা ছিল।

তাই স্থানীয়রা প্রথমে নিজেরাই তড়িঘড়ি গাড়িটির আগুন নেভানোর চেষ্টা করে। যদিও সফল হয়নি। এরপর খবর দেওয়া হয় দাসপুর থানায় ও ঘাটাল দমকল বিভাগে। ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের একটি ইঞ্জিন। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। হাঁফ ছেড়ে বাঁচে এলাকাবাসী।

দুর্ঘটনায় মৃত্যু ঘিরে মুর্শিদাবাদের রাজ্য সড়কে তুমুল উত্তেজনা, যানজট

You might also like