Latest News

অবসাদে ছিলেন বিদিশা, বলতেন আত্মহত্যার কথাও, জানতেন বান্ধবীরা! পাল্টা অভিযোগ ‘প্রেমিক’ অনুভবের

দ্য ওয়াল ব্যুরো: অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যুর পরে গ্রেফতার হয়েছে তাঁর প্রেমিক সাগ্নিক চক্রবর্তী। পল্লবীকে প্রতারণা, নির্যাতন ও খুনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তার পরেই গত বুধবার আরেক মডেল-অভিনেত্রী বিদিশা দে মজুমদারের মৃত্যুর (Bidisha Death) পরেও নানা অভিযোগের তির তার ‘প্রেমিক’ অনুভব বেরার দিকে। সম্পর্কের টানাপড়েনেই বিদিশা আত্মঘাতী বলে দাবি করেছেন তাঁর বন্ধুরাও।

এবার পাল্টা উত্তর দিলেন অনুভব। তাঁর দাবি, বিদিশা যে অবসাদে ছিলেন, তা তাঁর বান্ধবীরা জানতেন। এমনকি বান্ধবীদের কাছে আত্মহত্যার কথাও বলেছিলেন বিদিশা। তাহলে তাঁরা তা বিদিশার পরিবারকে জানাননি কেন! অনুভব আরও জানান, মৃত্যুর দু’ দিন আগে বান্ধবীদের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন বিদিশা। অনুভবের প্রশ্ন, ঠিক কী হয়েছিল ওই পার্টিতে, যার পরেই আত্মহত্যা করতে হল বিদিশাকে!

বুধবার নাগেরবাজারের বাড়ি থেকে বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার পরেই তাঁর বান্ধবী দিয়া দাসের একটি চ্যাট সামনে আসে। তাতে দেখা যায়, আত্মহত্যার কথা বলেছেন বিদিশা। এই চ্যাট দেখেই অনুভব বিস্ফোরক। তিনি আরও দাবি করেন, বিদিশার কাজের জায়গাতেও অনেক সমস্যা ছিল। এই নিয়েও মানসিকভাবে ভেঙে পড়েছিল বিদিশা।

অনুভব আরও জানিয়েছেন, তাঁর সঙ্গে পরিচয়ের আগে থেকেই অবসাদে ছিলেন বিদিশা। এমনকি আগে দু’বার আত্মহত্যার চেষ্টাও করেছিলেন তিনি। তিনি বারবার একথাও বলেছেন, বন্ধুত্ব ছাড়া আর কোনও সম্পর্ক ছিল না তাঁর আর বিদিশার মধ্যে।

যদিও বিদিশার বান্ধবীদের বয়ানে বারবারই অন্য কথা উঠে এসেছে। তাঁরা জানিয়েছেন, অনুভবের সঙ্গে পরিচয়ের আগে অর্থাৎ কোনও সমস্যা ছিল না তাঁর। এমনকি এক বান্ধবীর সঙ্গে অনুভবের কলরেকর্ডও সামনে এসেছে, যাতে শোনা যাচ্ছে সেই বান্ধবী অনুভবকে দোষারোপ করছেন, অনুভব বিদিশার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে পারছেন অথচ ভালবাসা নেই বলে দাবি করছেন!

ঠিক কী ঘটেছিল, অনুভব আদৌ দোষী কিনা– এসবই এখন তদন্তসাপেক্ষ। সব দিক খতিয়ে দেখছে পুলিশ। তার মধ্যেই আজ, শুক্রবার সকালে ফের এক টেলি অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে পাটুলিতে। তিনি আবার বিদিশার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন বলেও জানা গিয়েছে।

ফের অভিনেত্রীর রহস্যমৃত্যু! বিদিশার বান্ধবী ছিলেন তিনি, পাটুলি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

You might also like