Latest News

Bidisha De Majumdar: ফের রহস্যমৃত্যু মডেল-অভিনেত্রীর! নাগেরবাজারের বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

দ্য ওয়াল ব্যুরো: ফের এক মডেল-অভিনেত্রীর রহস্যমৃত্যু (Bidisha De Majumdar) । টেলি অভিনেত্রী পল্লবীর দে-র অস্বাভাবিক মৃত্যুর পর অভিনেত্রী বিদিশা দে মজুমদারের মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

বুধ সন্ধ্যায় নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর (Bidisha De Majumdar) দেহ উদ্ধার হয়। ২১ বছর বয়সি এই মডেল অভিনেত্রী আত্মহত্যা করেছেন নাকি তাঁর মৃ্ত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা তদন্ত করে দেখছে নাগেরবাজার থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ঘরের ভিতর থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয়েছে বিদিশার দেহ। মৃতদেহ উদ্ধার করে ইতিমধ্যেই পুলিশ ময়নাতদন্তের জন্য আর জি কর হাসপাতালে পাঠিয়েছে। বাবা-মায়ের সঙ্গে নাগেরবাজারের এই বাড়িতেই ভাড়া থাকতেন বিদিশা। প্রণয়ঘটিত সম্পর্কে ফাটল নাকি পেশাগত কোনও কারণে এই অভিনেত্রী আত্মঘাতী হয়েছেন, এই মৃত্যু আদৌ আত্মহত্যা কিনা, খতিয়ে দেখছে পুলিশ।

গত ১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী পল্লবী দে-র দেহ। তাঁর মৃত্যু নিয়ে ইতিমধ্যেই তোলপাড় টলিপাড়া। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এক রহস্যমৃত্যু শহরে।

পল্লবীর মৃত্যুর পর এই বিদিশাই ফেসবুকে লিখেছিলেন, “মেনে নিতে পারলাম না”। অর্থাৎ পল্লবী যদি আত্মহত্যা করে থাকেন, তা কোনওভাবেই মানতে পারছেন না তিনি। কিন্তু মাত্র ১০ দিনের মধ্যে সেই তিনিই গলায় ফাঁস লাগালেন কেন, তা নিয়ে বিস্তর প্রশ্ন উঠছে।

Image - Bidisha De Majumdar: ফের রহস্যমৃত্যু মডেল-অভিনেত্রীর! নাগেরবাজারের বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

আরও পড়ুন: অতিরিক্ত ভিড়ে লঞ্চ থেকে পড়ে গেল যুবক, না বাঁচানোর অভিযোগ লঞ্চকর্মীদের বিরুদ্ধে

You might also like