Latest News

Bibriti Chatterjee: বিবৃতির হঠাৎ হল কী! ফেসবুকে বললেন, ‘আমায় যত্ন করে সাজিয়ে দিত দেবলীনা’

দ্য ওয়াল ব্যুরো: কয়েকমাস আগে টলিউডে তোলপাড় পড়ে যায় একটামাত্র খবরে। হঠাৎ দাম্পত্যে ইতি টেনে দেন টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি তথাগত মুখোপাধ্যায় এবং দেবলীনা দত্ত (Tathagata-Debolina)। আট বছরের বিয়েতে ভাঙন ধরে। গুঞ্জন শোনা যায়, তাঁদের মাঝে চলে এসেছে তৃতীয় কেউ। অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের (Bibriti Chatterjee) সঙ্গে তথাগতর সম্পর্কের কানাঘুষো নিয়ে গসিপ শুরু হয় নানা মহলে। সেই দেবলীনার উদ্দেশেই এদিন ভালবাসা, শ্রদ্ধায় ভরা পোস্ট করলেন বিবৃতি। তথাগতর পরিচালনায় ‘ভটভটি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। সেই শ্যুটিং সেটের ছবি দেখিয়ে দেবলীনার উদ্দেশে বার্তা দিলেন তরুণী অভিনেত্রী।

tathagata deoblina

আরও পড়ুন: রূপান্তরকামী প্রেমিকার গলায় মালা দিলেন যুবক! ছকভাঙা বিয়ের সাক্ষী থাকল কোচবিহার

বিবৃতি তাঁর ফেসবুক পোস্টে দেবলীনার (Bibriti Chatterjee) সঙ্গে দুটি ছবি পোস্ট করেছেন। একটিতে দেখা গেছে তাঁর থুতনিতে হাত দিয়ে মুখের দিকে তাকিয়ে আছেন দেবলীনা। অন্য ছবিটিতে আছে একটি মাঠের মধ্যে পাশাপাশি চেয়ারে বসা বিবৃতি আর দেবলীনার ছবি। সেই ছবিতে দেবলীনাকে মাথা নীচু করে থাকা বিবৃতির মাথায় হাত রাখতে দেখা গেছে।

bibriti chatterjee

ছবিদুটি পোস্ট করে বিবৃতি লিখেছেন, ‘ভটভটি’ ছবির সাজগোজের ব্যাপারে শেষ কথা বলতেন তিনিই। শাড়ি পরা, শাড়িতে পিন কোথায় কীভাবে করতে হয় সবটাই ওঁর কাছ থেকে নতুন করে শিখেছি। ভুরুর মেক-আপ কিংবা ঠোঁটের আউটলাইন সব তিনিই করে দিতেন। যেন একজন পেশাদার শিক্ষক। কীভাবে সাজতে হয় শিখিয়ে দিতেন। শুধু শ্যুটিংয়ের সেটেই নয়, জীবনেও ওঁর পরামর্শগুলো আমার জন্য দামি।

আগামী অগস্টের ১১ তারিখ ‘ভটভটি’ ছবিটি মুক্তি পাবে। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি চরিত্রদের সাজগোজের দায়িত্বও নিয়েছিলেন পরিচালক তথাগতর স্ত্রী দেবলীনা। আর এই ছবির শ্যুটিংয়ের হাত ধরেই তথাগত দেবলীনার জীবনে বিবৃতির ‘এন্ট্রি’ বলে মনে করেন অনেকে। তারপরেই নাকি বিয়ে ভাঙে ওই দুজনের। ব্যক্তিগত জীবনে যাই হোক না কেন, পেশাদারিত্বের ক্ষেত্রে দেবলীনাকেই শিক্ষক মানেন বিবৃতি, এদিনের এই পোস্টে সেটাই বোঝাতে চাইলেন।

অনেকে আবার বলছেন, ওসব কিছুই নয়, সবটাই আসলে পাবলিসিটি স্টান্ট। ‘ভটভটি’ ছবির প্রচারের জন্যেই এমন পোস্ট করেছেন বিবৃতি চট্টোপাধ্যায়।

You might also like