Latest News

গাড়িতে ‘ধাক্কা মেরেছে’! ফলওয়ালার ভ্যান থেকে রাস্তায় ফল ছুঁড়ে ফেললেন শিক্ষিকা

দ্য ওয়াল ব্যুরো: এমন কাণ্ড  করতে পারেন কোনও সুস্থ বুদ্ধিসম্পন্ন মানুষ! ঘটনাটি ভোপালের (bhopal)। সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলা (woman) ব্যস্ত  রাস্তায় এক ফলওয়ালার (fruitseller) হাতে টানা ভ্যানে সাজানো ফল  (fruits) ছুঁড়ে রাস্তায় ফেলে দিচ্ছেন! সেইসঙ্গে রাগে ফেটে পড়ে কিছু বলতেও শোনা যাচ্ছে তাঁকে। ইজহার হাসান খান নামে জনৈক সোস্যাল মিডিয়া ইউজার ভিডিওটি পোস্ট করেছেন।

মহিলার দাবি, ফলের ভ্যানটি তাঁর গাড়িকে ধাক্কা মেরে পাশ কাটিয়ে চলে গিয়েছে। মহিলা নাকি কলেজের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর। তাঁর গাড়ির স্টিকারে তাই লেখা। কিন্তু ফলওয়ালার ‘অপরাধে’র সাজা হিসাবে তিনি রাস্তায় একটার পর একটা ফল ছুঁড়ে নষ্ট করে নিজের কী পরিচয় দিলেন, এই প্রশ্ন তুলছেন নেটিজেনরা। তাঁরা মহিলার অভদ্রতা,  দুর্ব্যবহারের তীব্র সমালোচনা করছেন। আরেকটি ভিডিওতে বলা হয়েছে, ফলওয়ালা নাকি বারবার তাঁকে বলেন, দয়া করে ফলগুলো ফেলবেন না, আমি আপনার গাড়ির ভাঙা কাচ ঠিক করে দেব! কিন্তু তাতে মন গলেনি মহিলার।  তিনি নিরস্ত হননি।

এদিকে মহিলার কাণ্ড দেখে প্রশাসনেও শোরগোল পড়েছে। ভোপালের কালেক্টর তাঁর সরকারি ট্যুইটার হ্যান্ডলে লেখেন, ভোপালের একটি ভিডিও সোস্যাল মিডিয়ায় ছড়িয়েছে। দেখা যাচ্ছে, এক মহিলা হাতে টানা গাড়ি থেকে ফল নিয়ে  রাস্তায় ছুঁড়ে ফেলছেন। ওই মহিলা ও ফলবিক্রেতাকে খুঁজে বের করতে বলা হয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে যাতে

 

 

You might also like