Latest News

Bhool Bhoolaiyaa 2: ভূতুড়ে প্রাসাদ আর সেই চেনা সুর, ১৫ বছর পর নতুন মোড়কে ফিরল মঞ্জুলিকা

দ্য ওয়াল ব্যুরো: ‘ডোনাল্ড ট্রাম্পের টুইট আর পেত্নীর পা- দুটোই তো উল্টো হয়, তুমি কীভাবে পেত্নী হবে?’

কার্তিক আরিয়ানের (Kartik Aryan) এই সহজ প্রশ্নের পরই শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বয়ে যাবে দর্শকদের (Bhool Bhoolaiyaa 2)। কারণ যাঁকে উদ্দেশ্য করে এই প্রশ্ন, মুহূর্তে দেখা যাবে তাঁর পা অবলীলায় উল্টোদিকে ঘুরে যাচ্ছে। অর্থাৎ সে সাধারণ রক্তমাংসের মানুষ নয়।

Bhool Bhoolaiyaa 2

আরও পড়ুন: দিদির বিয়েতে কেন এত গ্লো করছেন ঋতাভরী! কারণ ফাঁস করলেন নিজেই, দেখুন আদুরে ছবি

এমনই টুকরো টুকরো কিছু ভয়ের সিক্যুয়েন্স দিয়ে সাজানো হয়েছে ‘ভুল ভুলাইয়া ২’-এর ট্রেলার (Bhool Bhoolaiyaa 2)। মঙ্গলবার যা ইউটিউবের পর্দায় মুক্তি পাওয়ার পর থেকেই শোরগোল পড়ে গেছে (bollywood)। লোকজন একপ্রকার মুখিয়ে আছেন ১৫ বছর পর চেনা সেই হাভেলিকে একবার ফিরে দেখতে।

Bhool Bhoolaiyaa 2

‘ভুল ভুলাইয়া’ ছবির এই সিক্যুয়েন্সে (Bhool Bhoolaiyaa 2) আগেকার কলাকুশলীরা বদলে গিয়েছেন। অক্ষয় কুমারের জায়গায় এসেছেন কার্তিক আরিয়ান। তাঁর বিপরীতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কিয়ারা আদবানি। তবে এই ছবিতে আরও একবার অভিনয় দক্ষতা মেলে ধরেছেন টাব্বু। ট্রেলারেই তা পরিষ্কার।

দেখুন সেই ট্রেলার (Bhool Bhoolaiyaa 2):

২০০৭ সালে হরর আর কমেডির এক অসামান্য মিশেল বলিউডকে উপহার দিয়েছিলেন অক্ষয় কুমার, বিদ্যা বালানরা। রাজ ঘরানার নর্তকী মঞ্জুলিকার প্রেতাত্মা আর শতাব্দী প্রাচীন সেই হাভেলি ‘ভুল ভুলাইয়া ২’তেও রয়েছে। ১৫ বছর পর নতুন করে ফিরে এসেছে মঞ্জুলিকা, তাঁর মননে প্রতিশোধের আগুন জ্বলছে আজও। হাসি, মজা আর ভয়ে ঠিক কতটা জমে উঠবে আনীস বাজমি পরিচালিত ‘ভুল ভুলাইয়া ২’, তা ২০ মে-র পর জানা যাবে। আপাতত ট্রেলারেই মাত করেছেন কার্তিক, টাব্বুরা। শ্রেয়া ঘোষালের চেনা কণ্ঠে ‘আমি যে তোমার’ সুরে আবারও গেয়ে উঠেছে মঞ্জুলিকার অতৃপ্ত আত্মা। এবার তার হাত থেকে রেহাই পাওয়া যাবে কি? কোন চরম মূল্য দিতে হবে তার জন্য? উত্তরের অপেক্ষায় দিন গুনছে বলিউড।

You might also like