Latest News

জোম্যাটোর ডেলিভারি বয় ঘুসি মেরে তরুণীর মুখ ফাটাল, অভিযোগের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

দ্য ওয়াল ব্যুরো: অনলাইনে খাবার অর্ডার করা আজকাল অনেকেরই নিত্যনৈমিত্তিক ব্যাপার। আবার সে অর্ডার নিয়ে সমস্যাও হাজার রকম। অনেকে আবার অর্ডার করার পরে খাবার ক্যানসেলও করেন। অ্যাপের মাধ্যমে খুব সহজেই হয় এমনটা। কিন্তু এবার তাই করতে গিয়েই বিশ্রী কাণ্ডের মুখে পড়লেন বেঙ্গালুরুর তরুণী। অভিযোগ, খাবারের অর্ডার ক্যানসেল করার কারণে ডেলিভারি বয় মেরে তাঁর নাক ফাটিয়ে দিয়েছেন!

শুনতে অবাক লাগলেও, এমনটাই ঘটেছে সম্প্রতি। চন্দ্রানী নামের ওই তরুণী একটি ভিডিও করে গোটা ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পরে জানাজানি হয় সর্বত্র। রক্তাক্ত অবস্থায় করা ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

এর পরে জোম্যাটোর তরফে ক্ষমাও চাওয়া হয়েছে তাঁর কাছে। জোম্যাটোর তরফে টুইট করে জানানো হয়েছে, “আমরা কীভাবে ক্ষমা চাইব বুঝতে পারছি না। ঘটনায় আমরা খুবই দুঃখিত। বিশ্বাস করুন আমাদের খাবার ডেলিভারি ব্যবস্থা এতটাও খারাপ নয়। স্থানীয় পুলিশকে জানানো হয়েছে। অপরাধী শাস্তি পাবেন। আপনার চিকিৎসার জন্য যা যা সহযোগিতার প্রয়োজন তা আমরা করতে রাজি।”

জানা গেছে, খাবারের অর্ডার করার পরে তা দিতে এক ঘণ্টারও বেশি দেরি হওয়ায় কাস্টমার কেয়ারে ফোন করে অর্ডার ক্যানসেল করছিলেন তিনি। সেই সময়ের মধ্যেই ডেলিভারি বয় খাবার নিয়ে এসে পৌঁছয় তাঁর কাছে। তখন তিনি ডেলিভারি বয়কে অপেক্ষা করতে বলেন, কারণ তিনি ফোনে ক্যানসেল করছিলেন অর্ডারটা। ডেলিভারি বয় তখনই দুর্ব্যবহার শুরু করে বলে অভিযোগ, তার জেরে শুরু হয় বচসা।

চন্দ্রানী জানিয়েছেন, বচসার মধ্যেই তাঁর নাকে সপাটে ঘুসি মেরে বসে ওই ডেলিভারি বয়। সঙ্গে সঙ্গে গলগল করে রক্ত বেরোতে শুরু করে নাক দিয়ে। জানা গিয়েছে, তাঁর নাকের হাড় ভেঙে গিয়েছে। অপারেশনও করতে হয়েছে পরে। বেঙ্গালুরু পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

 

You might also like