Latest News

Bengaluru: হিসেব মেলেনি, রাগে ছেলের গায়ে স্পিরিট ঢেলে আগুন ধরিয়ে দিলেন ব্যবসায়ী

দ্য ওয়াল ব্যুরো: বাবার ব্যবসা দেখছিল ছেলে। কিন্তু বেশ কিছুদিন ধরেই গোলমাল হচ্ছিল হিসেবে। ব্যবসায়িক মারপ্যাচ না বুঝে বাড়তি খরচও হয়তো করে ফেলছিল ছেলে (Bengaluru)। তবে বাবা তাঁকে যে শাস্তি দিলেন তা নজিরবিহীন। ব্যবসার হিসেব মেলাতে না পারায় ছেলের গায়ে স্পিরিট ঢেলে আগুন ধরিয়ে দিলেন তিনি।

আরও পড়ুন: ইমরান তো গেলেন, নতুন প্রধানমন্ত্রীর সামনে কঠিন চ্যালেঞ্জ, কীসের সঙ্গে যুঝতে হবে তাঁকে

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে (Bengaluru)। অভিযুক্ত ব্যক্তির নাম সুরেন্দ্র। দু’দিন হাসপাতালে লড়ার পর মৃত্যুর কাছে হার মেনেছে তাঁর ছেলে অর্পিত। ফেব্রিকের ব্যবসা করেন সুরেন্দ্র। পুলিশ সূত্রের খবর, দেড় কোটি টাকার হিসেব মেলাতে পারেনি তাঁর ছেলে। তাই ছেলের উপর ক্ষোভ ছিল সুরেন্দ্রর। তারপর কিছুদিন আগে ১২ হাজার টাকা নিজের প্রয়োজনে খরচ করে ফেলেছিল অর্পিত।

ছেলের এই বেহিসেবি খরচ, ব্যবসায় অদক্ষতা মেনে নিতে পারেননি বাবা। তাই রাগে স্পিরিট ঢেলে দেন ছেলের সারা গায়ে। তারপর দেশলাইন জ্বেলে আগুনও ধরিয়ে দেন। নিজের ছেলেই এভাবে পুড়িয়ে খুন করেন বেঙ্গালুরুর ওই ব্যবসায়ী।

এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যাচ্ছে স্পিরিট ঢালা অবস্থায় রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন অর্পিত, তাঁর পিছন থেকে এসে জ্বলন্ত দেশলাই ছেলের গায়ে ছুড়ে দিয়েছেন বাবা। মুহূর্তে দাউ দাউ করে জ্বলে ওঠেন অঙ্কিত। হাসপাতালে নিয়ে যাওয়া হলে দিন দুয়েকের চিকিৎসা চলেছে। তারপর মৃত্যু। পুলিশ ছেলেকে খুনের অভিযোগে গ্রেফতার করেছে সুরেন্দ্রকে।

You might also like