Latest News

অবিশ্বাস্য জয়! বরোদাকে হারিয়ে এবারের রঞ্জিতে যাত্রা শুরু বাংলার

দ্য ওয়াল ব্যুরো: অবিশ্বাস্য বললেও কম বলা বলা হবে। অকল্পনীয় একটি জয় পেল বাংলা। বরোদার বিরুদ্ধে দ্বিতীয় দিনে ৮৮ রানে গুটিয়ে যাওয়ার পর, অনেকেই বাংলার ব্যাটিং লাইনআপ নিয়ে রীতিমতো চুলছেঁড়া বিশ্লেষণ করতে বসে গিয়েছিলেন। তবে সেই ব্যাটিং লাইনআপই চতুর্থ দিনে ভেল্কি দেখাল।

প্রথম ইনিংসে বাংলার দুর্ধর্ষ বোলিংয়ের সামনে বরোদা থমকে যায় ১৮১ রানে। অনেকেই তখন ভেবেছিল একটি বড় রানের লিড রেখে ইনিংস শেষ করবে বাংলা। কিন্তু হল উল্টো জবাবে কেবল ৮৮ রানেই তাসের ঘরের মত ভেঙে গিয়েছিল বাংলার ব্যাটিং লাইনআপ। সবাই ভেবেই বসেছিল ম্যাচ জেতার স্বপ্ন শেষ। দ্বিতীয় ইনিংসে বরোদা করে ২৫৫। বাংলাকে জিততে গেলে দরকার ছিল ৩৪৯ রান। যা আগের ইনিংসে বাংলার ব্যাটিং দেখে কল্পনাতেও আনেনি কেউ।

সেই অকল্পনীয় ব্যাপারই ঘটল বাংলা-বরোদার রঞ্জি ম্যাচে। শুরু থেকেই ভাল ব্যাট করে বাংলা। তবে একটা সময়ে বাংলার স্কোর হয় ২ উইকেটে ৯০। এরপর ম্যাচের হাল ধরেন অধিনায়ক অভিমুন্য ঈশ্বরণ। ৭৯ রান করে যখন তিনি প্যাভিলিয়নে ফেরেন তখন বাংলার স্কোর ১৪৭। তবে শেষে ম্যাচের হাল ধরেন শাহবাজ আহমেদ (৭১) এবং উইকেটরক্ষক অভিষেক প্যাটেল (৫৩)। অপরাজিত থেকে ম্যাচে জিতে আসেন তাঁরা।

You might also like