Latest News

Bengal Ranji: বড় রান বাংলার, নড়বড়ে নব্বইতে আউট সায়ন, অনুষ্টুপ, হাফসেঞ্চুরি পেলেন মনোজ

দ্য ওয়াল ব্যুরো

ছন্দে রয়েছে বঙ্গ ক্রিকেট (Bengal Ranji)। রঞ্জিতে (Ranji) গত দুটি ম্যাচে জিতেছে বাংলা দল। তৃতীয় ম্যাচেও যে ছন্দে বিরাজ করছে বাংলা(Bengal), তাতে চন্ডীগড়ের (Chandigarh) বিরুদ্ধে জয় পেতে সমস্যা হবে না। চন্ডীগড়ের বিপক্ষে বাংলা প্রথম ইনিংসে করেছে ৪৩৭ রান। বাংলার হয়ে অনুষ্টুপ মজুমদার ৯৫ রান ও সায়নশেখর মন্ডল করেছেন ৯৭ রান।

গতদিন অনুষ্টুপ মজুমদার দুরন্ত সেঞ্চুরি করেছিলেন ১১৪ রানে। সেই শুরু, তারপর ম্যাচ যত গড়িয়েছে ততই বাংলার ব্যাটসম্যানরা ভাল খেলেছেন।

Woman’s Cricket World Cup: গুগল ডুডল-এ স্থান পেল মহিলা বিশ্বকাপ, উত্তাপ বাড়ছে ভারত-পাক ম্যাচেরগত দুটি ম্যাচে

ছন্দে ছিলেন না রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি (Manoj Tiwari)। এদিন অবশ্য ৫৩ রানের ঝকঝকে ইনিংস খেলেছেন। মনোজের ব্যাটে রয়েছে চারটি চার ও একটি ছক্কা।

সায়নের ইনিংসে রয়েছে ১৩টি বাউন্ডারি, এমনকি অনুষ্টুপও মেরেছেন ১৩টি চার। যে কারণে বিপক্ষ বোলাররা দিশা খুঁজে পাননি।

চন্ডীগড় খেলতে নেমে করেছে দুই উইকেটের বিনিময়ে ৭৮ রান। বাংলার বোলারদের মধ্যে সফল মুকেশ কুমার ও সায়ন মন্ডল। বাংলা দলটিতে ভারসাম্য এত বেশি যে একজন কেউ ব্যর্থ হলেও অন্যজন সেটি পুষিয়ে দিচ্ছে। আবার বোলিংয়েও একই কথা প্রযোজ্য। পেস সহায়ক পিচে বাংলার পেসাররাও দারুণ মেজাজে রয়েছেন।

বাংলার ব্যাটিং এত ভাল হচ্ছে যে বিপক্ষ দল চাপে পড়ে গিয়েছে। কটকের মাঠে এই ম্যাচ জিতলে বাংলা দল রঞ্জির নকআউট পর্যায়ে চলে যাবে। গতবার বাংলা দল ফাইনালে গেলেও খেতাব জিততে পারেনি, এবার সেই লক্ষ্য নিয়েই খেলতে গিয়েছে অরুণ লালের দল।

You might also like