Latest News

বিজয় হাজারে ট্রফিতে নামছে বাংলা, আত্মবিশ্বাসী কোচ অরুণ লাল

দ্য ওয়াল ব্যুরো: সৈয়দ মুস্তাক আলি টি ২০ টুর্নামেন্টে দল সাফল্য পায়নি। মরসুমের শুরুতে কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিয়েছিল দল। তিরুবনন্তপূরমে বিজয় হাজারে ৫০ ওভারের ম্যাচে আত্মবিশ্বাস মনোভাব নিয়েই নামছে অরুণ লালের প্রশিক্ষণাধীন দল।

নতুন উদ্যমে ঝাঁপাতে চাইছে বঙ্গব্রিগেড। বুধবার বাংলার সামনে বরোদা। বিপক্ষ দলকে সমীহ করছেন বাংলা কোচ অরুণ লাল। এদিন মিডিয়া প্রতিনিধিদের জানিয়েছেন, দল অন্য একটি ফরম্যাটে নামছে। এটাই আমাদের কাছে কঠিন পরীক্ষার হতে পারে। তবে ছেলেরা প্রস্তত নিজেদের মেলে ধরার জন্য।

গত ২ বছর ধরে কোনও ম্যাচ হয়নি তিরুবনন্তপূরমের এই পিচে। সেই নিয়ে খানিক চিন্তায় রয়েছেন কোচ। অরুণ লাল বলেছেন, ২৫০ রান এই উইকেটে যথেষ্ট হতে পারে। এ ছাড়া তিনি বলেন, ‘‘দীর্ঘদিন আমরা ৫০ ওভারের ক্রিকেটে খেলিনি। তাই কিছুটা হলেও এই টুর্নামেন্ট আমাদের কাছে কঠিন। তবু আমরা ভালভাবে প্রস্তুত হয়েছি বিজয় হাজারের জন্য। দলে একটা ভারসাম্য রয়েছে। অনুষ্টুপ মজুমদার, শ্রীবত্‍স গোস্বামী ও অধিনায়ক সুদীপ চট্টোপাধ্যায়দের মতো সিনিয়র ক্রিকেটারদের বাড়তি দায়িত্ব নিতে হবে।’’

ক্রুণাল পান্ডিয়া ধ্রুব প্যাটেলরা রয়েছেন বরোদার দলে। লড়াই মোটেই সহজ হবে না। বিজয় হাজারে ট্রফি খেলতে আসার আগে প্রস্তুতি ম্যাচ খেলেছেন বাংলার ক্রিকেটাররা। সেখানে দলের কম্বিনেশন দেখে নিয়েছেন কোচ অরুণ লাল।

বাংলা এই টুর্নামেন্টে পাবে না ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ঈশ্বরণ ও ঈশান পোড়েলের মতো তারকাদের। ঋদ্ধিমান ভারতীয় দলের হয়ে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে পারেন। ঈশ্বরণ ভারত এ দলের হয়ে বিদেশে রয়েছেন, ঈশানও তাই। তবুও কোচ অরুণ লাল ভীত নন, তিনি বলেছেন, দলে যারা রয়েছে, তারাও কম যায় না, আমি ভাল ফলের বিষয়ে আশাবাদী।

 

You might also like