Latest News

দুরন্ত অনুষ্টুপ ও শাহবাজ, মুম্বইকে হারিয়ে বিজয় হাজারেতে ভেসে উঠল বাংলা

দ্য ওয়াল ব্যুরো: বিজয় হাজারে ওয়ান ডে টুর্নামেন্টে অক্সিজেন পেল বাংলা দল। তারা রবিবার মুম্বইকে ৬৭ রানে হারিয়ে ফের প্রাণ পেল। এমনিতেই বাংলা দুটি ম্যাচ হেরে কার্যত বিদায় নিয়েছে। এই পরিস্থিতিতে শেষ ম্যাচে কর্ণাটককে হারালে তাও একটা সম্ভাবনা থাকবে। বরোদাকে হারিয়ে অভিযান শুরু করেছিল বাংলা দল। তারপর হারে তামিলনাড়ু ও পন্ডিচেরির কাছে।

এলিট গ্রুপ-বি’তে নিজেদের চতুর্থ ম্যাচে টস হেরে শুরুতে ব্যাটিং করেছে বাংলা। তারা নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ৩১৮ রান তোলে। গতবারের অধিনায়ক অনুষ্টুপ মজুমদার ১১০ রানের ঝকঝকে ইনিংস খেলেন। ১২২ বলের ইনিংসে  ১৪টি চার মারেন। নিজের জন্মদিনে শাহবাজ আহমেদ করেন ৯৭ বলে ১০৬ রান। তিনি ৮টি চার ও ৪টি ছক্কা মারেন। এই দুই জুটি স্বপ্নের ইনিংস খেলেছেন।

এছাড়া অভিষেক দাস ৩৮ ও ঋত্বিক চট্টোপাধ্যায় ৩৩ রান করেন। মোহিত মুম্বইয়ের হয়ে ৬৩ রানের বিনিময়ে ৪টি উইকেট দখল করেন। শিবম দুবে কোনও উইকেট পাননি।

জবাবে ব্যাট করতে নামা মুম্বই ইনিংসের মাঝপথে বৃষ্টি নামলে সাময়িকভাবে খেলা বন্ধ থাকে। বৃষ্টির পর পুনরায় খেলা শুরু হলে জয়ের জন্য তাদের সামনে লক্ষ্যমাত্র দাঁড়ায় ৪১ ওভারে ২৯১ রানের। মুম্বই ৪১ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ২২৩ রানের বেশি সংগ্রহ করতে পারেনি।

মুম্বইয়ের হয়ে হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন সূর্যকুমার যাদব। তিনি ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৪৯ রান করে আউট হন। আরমান জাফর করেন ৪৭ রান। যশস্বী জসওয়াল ১৯ ও শিবম দুবে অপরাজিত ২৯ রান করেন। ৩৩ রানে ৩ উইকেট নেন প্রদীপ্ত প্রামানিক।

You might also like