Latest News

Beldanga Municipal: বেলডাঙার বোর্ড ঝুলে রইল! জেনে নিন কে কত ওয়ার্ড জিতল?

দ্য ওয়াল ব্যুরো

ঝালদার পর বেলডাঙাতে (Beldanga) ত্রিশঙ্কু! তবে এখানকার চিত্রটা আলাদা। এখানে সমান সমান জয় নাহলেও বোর্ড গঠনের জন্য ম্যাজিক ফিগার পায়নি কোনদলই। তৃণমূলের (TMC) দখলে ৭টি ওয়ার্ড, বিজেপির (BJP) দখলে ৩টি। আর উল্লেখযোগ্যভাবে ৪টি ওয়ার্ডে নির্দল প্রার্থী।

এখন এটাই প্ৰশ্ন কার দখলে যাবে বেলডাঙা পুরসভা (Municipal Election)? রাজনৈতিক মহলের মতে, নির্দল প্রার্থীদের নিয়ে চলবে লড়াই। এখন এটাই দেখার কোন দিকে ঝোঁকেন নির্দল প্রার্থীরা। ৪টি নির্দল প্রার্থীদের মধ্যে একজন যদি তৃণমূলে যান তবেই বোর্ড গড়তে পারবে তৃণমূল। এখন দেখার কোন সমীকরণে বোর্ড গঠন হবে বেলডাঙার।

তৃণমূলের দখলে ১, ৫, ৬, ৭, ৯, ১০ ও ১২ নম্বর ওয়ার্ড। ২, ১১ ও ১৩ নম্বর ওয়ার্ডে জিতেছে বিজেপি। বাকি ওয়ার্ডগুলোতে জিতেছে নির্দল প্রার্থী।

Jhaldah municipal: ঝালদায় পুরসভায় ত্রিশঙ্কু! কংগ্রেস-তৃণমূল সমান সমান, ফ্যাক্টর নির্দলরা

১০৮টি পুরসভার মধ্যে এখনও পর্যন্ত ৭০টি পুরসভা তৃণমূলের দখলে। কোনও পুরসভাতেই বিরোধীরা খাতা খুলতে পারেনি। এখনও সময় বাকি। পরিস্থিতির পরিবর্তন হতে পারে পরেরদিকে।

ভোটের ফল জানার পর রাজনৈতিক দলগুলির উচ্ছ্বাস নতুন নয়। কিন্তু সূত্রের খবর এবছর নির্বাচন কমিশনের তরফে বলা হয়েছে বিজয়মিছিল করা যেতেই পারে, তবে তাকে ঘিরে কোনওরকম অশান্তি বরদাস্ত করা হবে না।

You might also like