Latest News

Bihar Violence: ‘মৌমাছির কামড়ে’ বন্দিমৃত্যু! বিহারের থানা ঘিরে রণক্ষেত্র, প্রাণ গেল পুলিশেরও

দ্য ওয়াল ব্যুরো: ‘মৌমাছির কামড়ে’ প্রাণ গেল বন্দির! যা ঘিরে রীতিমতো রণক্ষেত্রের (Bihar Violence) চেহারা নিল বিহারের চম্পারণ জেলার বেতিয়া। উত্তেজিত জনতা থানা ঘিরে বিক্ষোভ শুরু করেন। পরে সেই বিক্ষোভ ধীরে ধীরে নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। থানা ভাঙচুর, গোলাগুলি, আগুন লাগিয়ে দেওয়ার মত ঘটনা ঘটে। বিক্ষোভকারীদের ছোঁড়া গুলিতেই প্রাণ গেল এক পুলিশ কর্মীর।

সংবাদ মাধ্যম সূত্রে খবর, গতকাল এলাকার অনিরুদ্ধ যাদব নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। লকআপে থাকাকালীনই হটাৎ অসুস্থ হয়ে পড়েন ওই ব্যক্তি। তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কিন্তু হঠাৎ অসুস্থ হল কী করে অনিরুদ্ধ? পুলিশের দাবি, লকআপে থাকাকালীন তাঁকে একটি মৌমাছি কামড়ায় তাতেই অসুস্থ হয়ে পড়েন।

খবর পৌঁছায় গ্রামে। আত্মীয় স্বজন থেকে প্রতিবেশীরা জড়ো হন বালথার থানার সামনে। পরিবারের লোকজন কিন্তু পুলিশের দাবি মানতে নারাজ। তাঁদের কথায়, লকআপে পুলিশই বেধড়ক মারে তাঁকে। তাতেই মৃত্যু হয়েছে অনিরুদ্ধর।

ঘটনা ঘিরে থানা ঘেরাও করেন উত্তেজিত জনতা। ভাঙচুর চালানো হয়। ফলে বেশ কয়েকজন পুলিশ কর্মী আহত হয়েছে বলেও খবর। এমকি, বিক্ষোভকারীদের ছোঁড়া বন্দুকের গুলিতে প্রাণ যায় রামযতন সিংহ নামে এক পুলিশ কর্মীর।

ভগবানপুরে প্রেমিকের সঙ্গে একই শাড়ির ফাঁসে আত্মঘাতী গৃহবধূ, পড়ে রইল কোলের সন্তান

You might also like