Latest News

দিল্লিতে সেহওয়াগের বিলাসবহুল রেস্তোরাঁ ও চিংড়ি টিপস, এখনও ভোলেননি কিউই তারকা

দ্য ওয়াল ব্যুরো: ভারতীয় ক্রিকেটে (Cricket) ব্যতিক্রমী ও মজার মানুষ বীরেন্দ্র সেহওয়াগ (Virendra Sehwag)। তিনি বেশ রসিয়ে রসিয়ে কথা বলতে ভালবাসেন। তিনি ধারাভাষ্যও দেন মজার নানা ঘটনার প্রসঙ্গ এনে।

এহেন এক তারকা যখন ক্রিজে ব্যাটিং করতেন, সেইসময় মনে হতো ব্যাটিং করা বিশ্বের অন্যতম সহজ কাজের মধ্যে একটি। কথিত ছিল, বীরু খেললে বাকিদের খেলতে হয় না।

বুধবার ইস্টবেঙ্গল মিউজিয়ামের উদ্ধোধনে মমতা, থাকছে আকর্ষণীয় স্মৃতিসম্ভার

সেই মারকুটে ক্রিকেটার যখন সতীর্থ এক বিদেশীকে অফ ফর্মের জন্য নিজের দিল্লির রেস্তোরাঁয় খাইয়েছিলেন। এবং খেলার সময় পরামর্শ দিয়েছিলেন, গতরাতে যেভাবে আমার রেস্তোরাঁয় চিংড়ি কামড়ে কামড়ে খেয়েছ, ব্যাটিংটাও তেমনই করো। বিপক্ষ বোলারকে মারো তেমভাবে।

তারপর বীরুর কথা শুনে সেই আইপিএল ম্যাচে রানে ফিরেছিলেন কিউই তারকা রস টেলর। তিনি সম্প্রতি নিজের আত্মজীবনীতে সেই ঘটনা তুলে ধরে বলেছেন, সেহওয়াগ বড় ক্রিকেটারই শুধু নন, সমুদ্রের মতো হৃদয় রয়েছে তাঁর।

টেলর বইটিতে লিখেছেন, ‘‘দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে ২০১২ সালে আইপিএল খেলতে গিয়েছিলাম। সেখানে আমার ফর্ম খুব ভাল যাচ্ছিল না। রান পাচ্ছিলাম না। অথচ সেহওয়াগ দারুণ ফর্মে ছিলেন। মাঠের নানা দিকে বল পাঠাচ্ছিলেন পিটিয়ে। এরকমই একটি ম্যাচের আগের রাতে আমরা কয়েকজন মিলে সেহওয়াগের রেস্তোরাঁয় খেতে যাই। সেইসময় টিভিতে প্রিমিয়ার লিগের ম্যাচ চলছিল। বীরু খাইয়ে আমাদের আপ্যায়ন করেছিল। বলেছিল, ভাল করে খাও, আর ব্যাটে রানও করতে হবে।’’

You might also like