Latest News

বোমা নয়, মঙ্গলবার গ্যাস সিলিন্ডার ফেটে ছিল জানালেন জখম সোনিয়া বিবি

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা: বোমা বিস্ফোরণে তত্ত্ব উড়িয়ে দিলেন আহত সোনিয়া বিবি। বসিরহাটে (Basirhat Blast Update) পিফা গ্রাম পঞ্চায়েতের রামনগরে মঙ্গলবার একটি বিস্ফোরণ ঘটনা ঘটে। তাতে জখম (Injured) হন সোনিয়া বিবি ও তাঁর ১১ বছরের দেওয়ার রাকিবুল। তাঁরা এই মুহূর্তে বসিরহাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

এই ঘটনার পর পরেই বিরোধীরা দাবি করতে থাকে বোমা বিস্ফোরণ হয়েই ওই মহিলা ও কিশোর দেওয়ার জখম হয়েছে। বিরোধীদের সেই তথ্যকেই গুজব বলে উড়িয়ে দিলেন বিস্ফোরণে জখম সোনিয়া বিবি।
হাসপাতালের বেডে শুয়ে সোনিয়া জানান, মঙ্গলবার দুপুরে বাড়িতে রান্না করছিলেন তিনি। সেই সময় হঠাৎই গ্যাস সিলেন্ডার ফেটে যায়। দেওয়ার রাকিবুল রান্না ঘরে থাকায় সেও জখম হয়। সোনিয়ার শাশুড়ি সায়রা বানুর দাবি, গুজব ছড়িয়ে শান্তি নষ্ট করার চেষ্টা করা হচ্ছে। বোমা নয়, সিলিন্ডার ফেটেই জখম হয়েছে ছেলে ও বৌমা।

বুধবার বিস্ফোরণের জখম দুজনকেই দেখতে যান বসিরহাট দক্ষিণের তৃণমূলের বিধায়ক সপ্তর্ষী বন্দোপাধ্যায়। তিনি নিজেও একজন চিকিৎসক। জখম ছাত্র ও বধূর সঙ্গে কথাও বলেন।
তিনি বলেন, এই ঘটনাকে নিয়ে বিরোধীরা রাজনৈতিক চক্রান্ত করার চেষ্টা হচ্ছে। যেখানে আহতদের বাড়ির লোকেরা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটেছে বলে দাবি করছেন, সেখানে এই ঘটনাকে নিয়ে গুজব ছড়িয়ে সামাজিক শান্তি নষ্ট করার চেষ্টা চলছে।

You might also like