Latest News

ড্রাম ভর্তি বোমা উদ্ধার, পঞ্চমীর সকালে আতঙ্ক ছড়াল বাসন্তীতে

দ্য ওয়াল ব্যুরো, দক্ষিণ ২৪ পরগনা: রাত পোহালেই ষষ্ঠী। দেবীর আগমণে খুশিতে ভাসছে গোটা রাজ্য। তবে শুক্রবার সকালে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানা এলাকায় ড্রাম ভর্তি বোমা উদ্ধারের ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়াল (Basanti Bomb Recovery)। কে বা কারা এই বোমা মজুদ করে রেখেছিল, তা নিয়ে ধন্দে পুলিশ থেকে এলাকাবাসী সকলেই।

জানা গেছে, পঞ্চমীর সকালে বাসন্তী থানার অন্তর্গত কাঁঠাল বেড়িয়া গ্রাম পঞ্চায়েতের কলতলা গ্রামের কবরস্থান এলাকার একটি পরিত্যক্ত ড্রাম নজরে আসে গ্রামবাসীর। সন্দেহ হওয়ায় কাছে গিয়ে বিষয়টি দেখতেই ভয়ে ছিটকে আসেন স্থানীয়রা। দেখা যায়, ওই ড্রামে মজুদ করা রয়েছে বোমা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাসন্তী থানার পুলিশ। প্রথমেই জায়গাটি ঘিরে ফেলা হয়। বড়সড় বিপদ যাতে না ঘটে তাই এলাকাবাসীদের সরিয়ে দেয় পুলিশ। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডে। তারা এসে বোমা নিষ্ক্রিয় করে।

ঘটনাটি কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। চলছে জিজ্ঞাসাবাদ। ঘটনা প্রসঙ্গে ক্যানিং মহকুমা পুলিশ আধিকারী দিবাকর দাস জানিয়েছেন “ওই এলাকায় একটি ড্রামের মধ্যে বোমা রাখা ছিল। ওই ড্রামে ৮-১০টি বোমা মজুদ ছিল। কে বা কারা বোমাগুলো রেখেছে এবং কি উদ্দেশ্যে রেখেছে সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে।”

আঠাশ বছরে ২৪ জন তরুণীকে বিয়ে, বিহারেও রয়েছে স্ত্রী! পুলিশের জালে বারাসতের যুবক

You might also like