Latest News

Baruipur: বাজির শব্দে অতিষ্ঠ, প্রতিবাদ করায় উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর উপর ব্লেড হামলা!

দ্য ওয়াল ব্যুরো: সামনেই পরীক্ষা। মন দিয়ে শেষ মুহূর্তের প্রস্তুতি চলছিল। কিন্তু বাড়ির ঠিক সামনে সশব্দে বাজি ফাটানোয় পড়ায় মন বসছিল না একেবারেই। বারুইপুরের (Baruipur) উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী (HS Student) বাজি ফাটানোর প্রতিবাদ করলে ব্লেড দিয়ে হামলা চালানো হল তার উপর।

পানিহাটির খুনে গ্রেফতার ২, বাবাদের খুনের বদলা নিতেই নৃশংসতা

ঘটনাটি ঘটেছে বারুইপুর মল্লিকপুরে। সেখানকার বাসিন্দা রাজপুর চৌহাটী হাইস্কুলের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী মহম্মদ ফায়েজ আফজল আলির উপর হামলা (Blade Attack) চালানো হয় শনিবার রাতে। বাড়ির সামনেই বাজি ফাটানোর প্রতিবাদ করেছিল সে। এই ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতরা হল মহম্মদ সাবির ও মহম্মদ রাজ।

baruipur

স্থানীয় সূত্রের খবর, শনিবার রাতে পাড়ার কিছু ছেলে বাজি ফাটাতে শুরু করে এলাকায়। সেসময় উচ্চমাধ্যমিকের পড়া পড়ছিল মহম্মদ ফায়েজ আফজল আলি। পড়ার ব্যাঘাত ঘটায় বাজি ফাটানর প্রতিবাদ করে সে। বাড়ি থেকে বেরিয়ে এসে বাজি ফাটাতে বারণ করে সে স্থানীয় ওই যুবকদের। এমনকি তার মা বেরিয়ে এসেও যুবকদের বাজি না ফাটানোর অনুরোধ করেন।

baruipur

কিন্তু অভিযোগ, অনুরোধে কোনও কাজই হয়নি। উল্টে ছাত্রের মায়ের সামনে এসেই চকলেট বোমা ফাটায় এক যুবক। তারপরেই শুরু হয় ধাক্কাধাক্কি, হাতাহাতি। অতর্কিতে ছাত্রের ঘাড়ে, মাথায়, পিঠে ও শরীরের বিভিন্ন অঙ্গে ব্লেড চালিয়ে দেয় দুজন যুবক। রক্তারক্তি কাণ্ড বেঁধে যায় বাড়ির সামনে। দ্রুত ওই আহত ছাত্রকে নিয়ে যাওয়া হয় বারুইপুর মহকুমা হাসপাতালে।

হাসপাতালে ওই ছাত্রের সারা শরীরে প্রায় ৩২টি সেলাই পড়েছে বলে খবর। দোষীদের কড়া শাস্তির দাবি জানিয়েছে পরিবার। মল্লিকপুর এলাকা থেকে অভিযুক্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃত দুজনই নাবালক, তাদের জুভেনাইল কোর্টে তোলা হবে।

You might also like