Latest News

Baruipur: প্রেমে প্রত্যাখ্যান, প্রেমিকার সামনে দাঁড়িয়ে নিজের পেটেই ছুরি চালিয়ে দিল প্রেমিক!

দ্য ওয়াল ব্যুরো: প্রেমে প্রত্যাখ্যান পেয়ে নিজেকেই শেষ করে দেওয়ার চিন্তা করেছিলেন এক যুবক। প্রেমিকার সামনেই নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন বারুইপুরের (Baruipur) খোকন। যদিও সেই চেষ্টা বৃথা হয়, আহত অবস্থায় কলকাতার হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর (Baruipur) থানার কুড়ালি হারদহ এলাকায়। আহত যুবকের নাম খোকন নস্কর। জানা গেছে, ফেসবুকেই খোকনের সঙ্গে আলাপ হয় এক যুবতীর। দিনে দিনে বাড়তে থাকে কথাবার্তা। ওই মেয়েটির প্রেমে পড়ে যায় খোকন। দেখাও হয় দুজনের। প্রথমে প্রেম গাঢ়ত্ব পেলেও, বাড়ি থেকে আপত্তি ওঠায় বেঁকে বসে প্রেমিকা। নিজেদের সম্পর্ক অস্বীকার করে। রাগে দুঃখে তাই প্রেমিকার বাড়ির সামনে গিয়েই আত্মহত্যার চেষ্টা করেন খোকন।

স্থানীয় সূত্রে খবর, খোকন নস্করের বাড়ি দক্ষিণ ২৪ পরগনা ক্যানিং থানা নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের সাতমুখী এলাকায়। প্রেমিকা, প্রেমে না করায় শনিবারই প্রেমিকার বাড়ি পৌঁছে যান খোকন। দেখা করার চেষ্টা করেন প্রেমিকার সঙ্গে। প্রেমিকার সামনেই এলাকারই এক পোল্ট্রি ফার্মে ঢুকে নিজের পেটে ধারালো ছুরি চালিয়ে দেন। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করেন স্থানীয়রা। তাঁরাই তাঁকে হাসপাতালে নিয়ে যান। প্রথমে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে, কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে। সেখানেই এখন চিকিৎসাধীন খোকন।

এই বিষয়ে আহত খোকন নস্কর বলেন, “বাড়ির লোক মানছিলনা বলেই এই চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছিলাম। আমি ওকে ভালোবাসি। কিন্তু এদিন যখন ওর সামনেই পেটে ছুরি ঢুকিয়েছি তখন ও কোন রকম বাধা দেওয়ার চেষ্টাও করেনি। উল্টে ঘটনার পর সেখান থেকে পালিয়ে যায়।” ঘটনা জানার পর তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

সম্পত্তির লোভে বৃদ্ধ বাবা-মাকে বাড়ি থেকে তাড়িয়ে গ্রেফতার ছেলে-ছেলের বউ

You might also like