Latest News

Bankura: গরম ডিমের ঝোলের বালতিতে পড়ল শিশু, মিড ডে মিলের খাবার নেওয়ার সময়ে বিপত্তি

দ্য ওয়াল ব্যুরো, বাঁকুড়া: গরম ডিমের ঝোলে পড়ে গুরুতর আহত হল এক শিশু শিক্ষার্থী। মিড ডে মিলের খাবার দেওয়ার সময় হুড়োহুড়ির জেরে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। শুক্রবার বাঁকুড়ার (Bankura) জগন্নাথপুর গ্রামের আঙ্গাড়িয়া অঙ্গনওয়াড়ি কেন্দ্রে এই ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে খবর, অন্যান্য দিনের মত শুক্রবারও ওই কেন্দ্রের শিশু শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন করা হচ্ছিল। সেই সময় অনেকের হুড়োহুড়ির চাপ সহ্য করতে না পেরে সুরজ আলি খান নামে এক শিশু গরম ডিমের ঝোলের বালতিতে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তড়িঘড়ি তাকে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই ভর্তি রয়েছে সে।

‘হিন্দুরা বেশি করে বাচ্চার জন্ম দিন, দেশকে হিন্দুবিহীন হওয়া ঠেকান’, বললেন কে?

আহত শিশুর বাবা হায়দার আলি বলেন, উপস্থিত মহিলারা তাঁকে জানিয়েছেন রান্নার সঙ্গে যুক্ত মহিলার ঠেলাঠেলিতেই শিশুটি বালতিতে পড়ে গেছে।

একই কথা বলেন অঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মী রফিকা খান দালাল। তিনি জানান, ঠেলাঠেলিতে টাল সামলাতে না পেরেই গরম ডিমের ঝোলে ওই শিশুটি পড়ে গিয়েছিল। তবে ভিড়ের মধ্যে তিনি বিষয়টি বুঝতে পারেননি। পরে বুঝতে পেরে তিনিই বালতি থেকে বাচ্চাটিকে তোলেন বলে জানান।

জয়পুরের সিডিপিও অশ্বিনী হাঁসদা বলেন, বিষয়টি সমর্থনযোগ্য নয়। ঘটনাটি তদন্ত করে দেখা হবে। তবে তদন্তের আগে এবিষয়ে কিছু বলা সম্ভব নয় বলেই জানান তিনি।

You might also like