Latest News

ক্যারিবিয়ান মাটিতেই কেক কেটে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন শাকিবদের

দ্য ওয়াল ব্যুরো: ভারত-বাংলাদেশের (Bangladesh) যাত্রাপথের নয়া দিগন্ত উন্মোচিত হল। বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় যোগাযোগ প্রকল্পের পদ্মা সেতু (Padma Bridge)) উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশের ইতিহাসের এই মাহেন্দ্রক্ষণে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল বর্তমানে রয়েছে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে। সেন্ট লুসিয়ায় থেকেই উৎসবে শামিল হয়েছেন টাইগাররা। কেক কেটে উদযাপন করেছে পদ্মা সেতুর উদ্বোধন।

অধিনায়ক সাকিবের (Shakib Al Hasan) নেতৃত্বে বিশাল এক কেক কাটার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের সদস্যসহ কোচিং স্টাফরাও। বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজে সে অনুষ্ঠানের কয়েকটি ছবিও আপলোড করা হয়েছে।

আইসিসি-র এলিট আম্পায়ার থেকে লাহোরের বাজারে জুতো বিক্রেতা! জীবনই বদলে গিয়েছে রউফের

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের মধ্যে চলতি টেস্ট সিরিজের নামকরণও করা হয়েছে পদ্মা সেতুর নামে। টেস্ট সিরিজের স্পনসর বাংলাদেশের নামী কোম্পানি টেক জায়ান্ট ওয়ালটন। সিরিজের আনুষ্ঠানিক নাম ‘পদ্মা ব্রিজ ড্রিম ফুলফিলড ফ্রেন্ডশিপ টেস্ট সিরিজ প্রেজেন্টেড বাই ওয়ালটন।’

ঢাকা থেকে প্রায় ১৫ হাজার কিলোমিটার দূরেও পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে আবেগ ক্রিকেটারদের। সেন্ট লুসিয়ায় থাকা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল পদ্মা সেতুর উদ্বোধনের মুহূর্ত কেক কেটে উদযাপন করেছে।

টেস্ট অধিনায়ক শাকিব আল হাসান ও ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন।

পরে ভিডিও বার্তায় শাকিব বলেছেন, ‘‘বাংলাদেশের অর্থনীতিকে এগিয়ে নিয়ে যাবে পদ্মা সেতু। মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ। বিশেষ করে দক্ষিণাঞ্চলের মানুষের পক্ষ থেকে। কারণ আমার কাছে মনে হয় দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য সবচেয়ে বড় অবদান। বাঙালি জাতির একটা স্বপ্ন ছিল যেটা মাননীয়া প্রধানমন্ত্রীর কারণে পূরণ হয়েছে।’’

You might also like