Latest News

বাঁকুড়ায় মৃত্যু বাংলাদেশের যুবকের, ভিডিও দেখে কাঁটাতারের ওপার থেকে সিঁদুর মুছলেন স্ত্রী

দ্য ওয়াল ব্যুরো: বাংলাদেশ থেকে চিকিৎসার জন্য ভারতে এসেছিলেন অমিয় মজুমদার (Bangladesh)। থাইরয়েডের সমস্যা ছিল তাঁর। এদেশে বাঁকুড়ায় (Bankura) কাকার বাড়িতে উঠেছিলেন। চিকিৎসা চলছিল কলকাতায়। কিন্তু চিকিৎসা বেশিদূর এগোনোর আগেই মৃত্যু হল তাঁর। ভিডিওর মাধ্যমে স্বামীর মরদেহ দেখে ওপার বাংলায় কান্নায় ভাসলেন স্ত্রী। মুছলেন সিঁথির সিঁদুর।

জানা গেছে অমিয় মজুমদার বরাবরই রাতে বেশিক্ষণ জেগে থাকতেন (Bangladesh)। সকালে দেরি করে ঘুম থেকে উঠতেন। এদিন সকালেও অনেকক্ষণ পর্যন্ত ঘুমোচ্ছিলেন। বেলা বাড়তেই ডাকাডাকি শুরু হয়। কিন্তু আর তিনি ওঠেননি। চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: রেশন বন্ধ হয়ে যাওয়ার ভয় দেখিয়ে ফাঁদ পাতছে প্রতারকরা! ফোন এলেই কিন্তু সাবধান

অমিয়বাবুর থাইরয়েডের চিকিৎসা চলছিল কলকাতায়। এমনকি তাঁকে ভেলোরে নিয়ে যাওয়ার পরিকল্পনাও ছিল। কিন্তু সেই চিকিৎসার সুযোগই পাওয়া গেল না। এদিকে পাসপোর্ট না থাকায় মৃত্যুর খবর পেয়েও কাঁটাতার পেরোতে (Bangladesh) পারেননি অমিয়বাবুর স্ত্রী ও পরিবারের অন্যান্য সদস্যরা। হোয়াটসঅ্যাপে ভিডিওর মাধ্যমে শ্মশানে স্বামীর মৃতদেহ দেখানো হয় তাঁর স্ত্রী মিতালিকে। কান্নায় ভেঙে পড়েন তিনি। ভিডিও দেখেই মুছে ফেলেন সিঁদুর, ভাঙেন হাতের শাখা। এমন করুণ দৃশ্য দেখে চোখে জল চলে আসে উপস্থিত স্থানীয়দেরও।

বাংলাদেশের বাঘেরহাট জেলার শুড়িগাটিতে বাড়ি অমিয় মজুমদারের। বাড়িতে তাঁর স্ত্রী, নাবালিকা মেয়ে এবং বৃদ্ধ বাবা রয়েছেন। অমিয়বাবুর মৃত্যুর খবর পেয়ে বারবার সংজ্ঞাহীন হয়ে পড়ছিলেন তাঁর বাবা। এদেশে তাঁর কাকা মেঘনাথ মজুমদার দেহ সৎকার করেছেন।

You might also like