Latest News

দুজনেই নগ্ন, ভিডিও কল চলছে বাংলাদেশের কূটনীতিক ও ভারতীয় মহিলার! ভিডিও ফাঁস হতেই তদন্ত শুরু

দ্য ওয়াল ব্যুরো: নগ্ন অবস্থায় ভারতীয় মহিলার সঙ্গে অশালীন অবস্থায় চ্যাটিংয়ের অভিযোগ উঠল বাংলাদেশ হাই কমিশনের এক অফিসারের বিরুদ্ধে। অভিযুক্ত কূটনীতিককে তড়িঘড়ি দেশে ফিরিয়ে নিল বাংলাদেশ। পাশাপাশি তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে।

অভিযোগ, দুটি আপত্তিকরজনক ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে কলকাতা অবস্থিত বাংলাদেশ হাই কমিশনের অফিসার মহম্মদ সানিউল কাদের ভারতীয় এক মহিলার সঙ্গে নগ্ন অবস্থায় চ্যাট করছেন। এখানে দুজনকেই নগ্ন অবস্থায় দেখা গেছে। খবরটি জানাজানি হতেই তৎপর হয়ে ওঠে বাংলাদেশের বিদেশ মন্ত্রক। অভিযুক্তকে গত ১৯ জানুয়ারি পেট্রোপল সীমান্ত দিয়ে দেশে ফিরিয়ে নিয়ে যাওয়া হয় বলেও খবর।

বাংলাদেশের ডেপুটি হাই কমিশনার তৌফিক হাসান সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, নেট মাধ্যমে এই ভিডিও ফাঁস হয়েছে। সামিউলকে বাংলাদেশে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, ‘এটি একটি অত্যন্ত সংবেদনশীল বিষয় এবং আমরা এই ধরনের বিষয়ে জিরো টলারেন্স বজায় রাখি। প্রাথমিক তদন্তের পর আমরা তাকে ছেড়ে দিয়েছি। এখন ঢাকায় আমাদের সহযোগীরা তদন্ত করছে।’

তবে এই ভিডিওর সত্যতা যাচাই করা হয়নি। তবে এই ভিডিও ছড়িয়ে পড়তেই পদক্ষেপ নিয়েছে বাংলাদেশ সরকার। ঘটনার তদন্ত শুরু হয়েছে। মহম্মদ সামিউলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও খবর।

You might also like