Latest News

গাড়ি সারাচ্ছেন বাবা, পাশেই খেলছে দেড় বছরের ছেলে, খোলা পড়ে ডিজেলের বোতল! তারপর…

দ্য ওয়াল ব্যুরো: ভুলবশত ডিজেল (diesel) খেয়ে ফেলে ওড়িশায় (Odisha) মৃত্যু হল দেড় বছরের এক শিশুর (Baby)। ঘটনাটি ঘটেছে ওড়িশার বালাসোরে। এই মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, শিশুটির বাবা মঙ্গলবার বাড়িতেই তাঁর গাড়ি মেরামত করছিলেন। সেইসময় পাশের একটি বোতলে ডিজেল রাখা ছিল। পরে নিজের কাজ সেরে তিনি সেখান থেকে উঠে গেলেও ডিজেলের বোতলটি সরাতে ভুলে যান। এমন সময় সেই শিশুটি ওই ডিজেলভর্তি বোতল দেখতে পায়। বোতলে খাওয়ার জিনিস রাখা আছে ভেবে সে খেয়ে ফেলে।

এরপরেই ঘটে বিপত্তি। কয়েক মিনিটের মধ্যেই বমি করতে শুরু করে বাচ্চাটি। এমনকী শ্বাসপ্রশ্বাসেও অসুবিধা হতে থাকে। সঙ্গে সঙ্গে বাড়ির লোক বাচ্চাটিকে নিয়ে কাছের হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় স্থানান্তরিত করা হয় ভুবনেশ্বর এইমস-এ।

তড়িঘড়ি সেখানে বাচ্চাটির চিকিৎসা শুরু করেন ডাক্তাররা। তবে ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় বাচ্চাটির। ঘটনার প্রেক্ষিতে হাসপাতালের এক চিকিৎসক বলেন, ‘ঘটনাটি ভীষণই দুঃখজনক। ছেলেটির বাবা যেভাবে ডিজেলের বোতল ফেলে রেখেছিলেন, তা খুবই বোকামির কাজ।’

স্ত্রীর নামে বড়সড় বিমা, টাকার লোভে সাজানো ‘গাড়ি দুর্ঘটনা’য় বৌকে মেরেই ফেলল যুবক

You might also like