Latest News

আলিপুরদুয়ারে পুলিশ সুপারের অফিসে দুষ্কৃতী হামলা, আহত মহিলা পুলিশকর্মী

দ্য ওয়াল ব্যুরো, আলিপুরদুয়ার: পুলিশ সুপারের অফিসেই দুষ্কৃতী হামলার শিকার হলেন পুলিশকর্মীরা। মঙ্গলবার প্রকাশ্য দিবালোকে খাস জেলা পুলিশ সুপারের দফতরেই সাইবার অপরাধের মামলায় অভিযুক্ত পাঁচ দুষ্কৃতী অতর্কিতে হামলা চালাল এক মহিলা পুলিশ আধিকারিকের উপর। এই ঘটনার জেরে জেলা পুলিশ সুপারের দফতরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গেছে।

এদিন আলিপুরদুয়ারে শহরে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনার জেরে জেলা পুলিশ সুপারের দফতরের কর্মীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। দুষ্কৃতীদের হাত থেকে বাঁচতে নিজের চেয়ার ছেড়ে পালিয়ে বাঁচেন মহিলা পুলিশ আধিকারিক।অতর্কিতে চার দুষ্কৃতীর হামলায় ভয়ে কাঁপতে থাকেন ওই মহিলা পুলিশ আধিকারিক। ওই পুলিশ আধিকারিকের চিৎকারে ছুটে আসেন জেলা পুলিশ সুপার দফতরের অন্য পুলিশকর্মী ও আধিকারিকরা।

ঘটনাস্থলেই চার অভিযুক্তকে ধরে ফেলেন জেলা পুলিশ সুপারের দফতরের পুলিশরা। এর মধ্যে তিন জনকে আটক করেছে পুলিশ। তবে পুলিশের হাত ফসকে একজন পালিয়ে যায় বলে খবর। এর পরেই চার অভিযুক্তকে ধরে বেধড়ক মারধর করে পুলিশ কর্মীরা। পুলিশের মারে অভিযুক্ত অসুস্থ হয়ে গেলে তাকে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে নিয়ে যায় জেলা পুলিশ।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই মহিলা পুলিশ আধিকারিক জানান, অভিযুক্ত পাঁচজন মিলে আমার অফিসে আমাকে আক্রমণ করে। আচমকা আমাকে মারধর শুরু করে। জামার কলার টেনে ধরে আমাকে মাটিতে ফেলে দেয়। আমি কোনওমতে পালিয়ে যাই।

জেলা পুলিশ সুপার দফতরের সাইবার ক্রাইম থানার কর্তব্যরত পুলিশ আধিকারিক জানান, ‘আলিপুরদুয়ার জেলার একটি মেয়ে আলিপুরদুয়ার সাইবার ক্রাইম থানায় অভিযোগ করেন, ফেসবুকে তাঁর নামে ফেক আইডি বানিয়ে তাঁর বিরুদ্ধে নোংরা, অশালীন লেখা পোষ্ট করা হচ্ছে। সেই অভিযোগের ভিত্তিতে আমরা তদন্ত শুরু করি। তদন্ত শুরু করতেই ফেসবুক থেকে একটি ফোন নম্বর আমাদের দেওয়া হয়। সেই নম্বরের ভিত্তিতে আমরা সেই ফোনের নম্বরের মালিককে থানায় তলব করি।

আজ সেই যুবক তার চার বন্ধুকে নিয়ে থানায় আসে। আচমকাই আমাদের মহিলা পুলিশ আধিকারিকের উপর আক্রমণ করে এবং সেই মহিলা আধিকারিককে মারধর করে।’

জেলা পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডে বলেন, ‘একটি ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তিনজনকে আটক করা হয়েছে। পুলিশ কর্মী নিজে অভিযোগ দায়ের করেছেন। ঘটনায় কড়া পদক্ষেপ নেবে পুলিশ।’

You might also like