Latest News

নামী কলেজে ভর্তির জন্য চাই ১০ হাজার! পড়ুয়াদের অভিযোগে তোলপাড়

দ্য ওয়াল ব্যুরোঃ নামী কলেজে ভর্তির নামে প্রতারণার অভিযোগ উঠল। অভিযোগে সরব হলেন কলেজে ভর্তি হতে যাওয়া পড়ুয়ারাই। এমন ঘটনায় অস্বস্তিতে কলেজ কর্তৃপক্ষ।

প্রতারণা চক্রের অভিযোগ উঠেছে আসানসোলের বি বি কলেজে। এই কলেজের আসানসোল তথা বর্ধমানে যথেষ্ট খ্যাতি রয়েছে। অভিযোগ, এই বি বি কলেজে ভর্তির জন্য ২১ জন পড়ুয়ার কাছ থেকে টাকা চাওয়া হয়েছে। প্রায় দশ হাজার টাকা দিতে হয়েছে পড়ুয়াদের। তবু নিশ্চিত হয়নি ভর্তি।

কলেজে ভর্তির এই প্রতারণা চক্রের বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় গিয়েছেন ওই ২১ পড়ুয়া। তাঁদের মধ্যে একজন সিমরন পারভিন। তিনি জানিয়েছেন, কলেজে ভর্তির জন্য আবেদন করলেও তাঁদের নাম আসেনি। তাই কলেজেরই এক শিক্ষকের কথা তাঁর সবাই মিলে মহম্মদ দিদার কাদরি নামের এক ব্যক্তির কাছে খেপে খেপে দশ হাজার টাকা জমা দেন। কিন্তু অভিযোগ, তাতেও কাজে কাজ কিছুই হয় না।

ওই ব্যক্তি নানা অজুহাতে পড়ুয়াদের কাছ থেকে আরও টাকা চাইতে থাকে বলেও অভিযোগ করেছেন পড়ুয়ারা। এরপর অবশেষে বি বি কলেজের প্রিন্সিপালের দ্বারস্থ হন ওই ২১ পড়ুয়া। সেখানে গিয়ে তাঁরা জানতে পারেন, যে সমস্ত কাগজ এতদিন তঁদের দেওয়া হয়েছে বা দেখানো হয়েছে সবটাই জাল। এরপরই আসানসোল দক্ষিণ থানার পুলিশের দ্বারস্থ হন তাঁরা। তাঁদের দাবি, অবিলম্বে ওই প্রতারককে গ্রেফতার করে তাঁদের সমস্ত টাকা ফিরিয়ে দিতে হবে।

You might also like