Latest News

উদয়পুর হত্যাকাণ্ডে নিন্দা জানানোর ভাষা নেই! টুইটে সরব ওয়াইসি

দ্য ওয়াল ব্যুরো: উদয়পুর হত্যাকাণ্ডের (Udaipur Murder) কড়া নিন্দা জানালেন এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি (Asaduddin Owaisi)। মঙ্গলবার দুপুরে রাজস্থানের উদয়পুরের বাসিন্দা সমর্থনকারী দর্জি কানহাইয়ালালকে নির্মমভাবে খুন করা হয়েছে নূপুর শর্মাকে সমর্থন করার জন্য। সেই ঘটনারই প্রতিক্রিয়া দিয়েছেন ওয়াইসি। তিনি কানহাইয়ালাল হত্যার নিন্দা করে জানান, আইন নিজের হাতে তুলে নেওয়ার অধিকার কারও নেই।

এদিন সন্ধেয় এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি (Asaduddin Owaisi) টুইট করেন, ‘উদয়পুরে (Udaipur Murder) নৃশংস হত্যাকাণ্ড ভীষণই নিন্দনীয় ঘটনা। এমন হত্যাকাণ্ডকে কেউই সমর্থন করবে না। আমাদের দলের মৌলিক অবস্থান হলো আইন নিজের হাতে তুলে নেওয়ার অধিকার কারোর নেই। আমরা সবসময় হিংসার বিরোধিতা করেছি।”

Udaipur Murder

এরপর ফের অন্য একটি টুইটে ওয়াইসি লেখেন, “আমরা সরকারের কাছে দোষীদের বিরুদ্ধে কঠোরতম ব্যবস্থা নেওয়ার আর্জি জানাচ্ছি। দেশের প্রতিটি প্রান্তে আইনের শাসন বজায় রাখতে হবে।”

আরও পড়ুন: ওই ভিডিও দেখবেন না, শিউরে উঠতে হবে, কাতর আবেদন রাজস্থান পুলিশের

প্রসঙ্গত, উদয়পুরের এই ঘটনার নিন্দায় সরব হয়েছেন সাংসদ কিরোরি লাল মীনাও। তিনি বলেন, কাদের ইশারায় এভাবে আইন হাতে তুলে নেওয়ার প্রবণতা বাড়ছে, তা সবার আগে জানতে হবে। কিছু মানুষ যে কোনও সম্প্রদায়ের জন্যই ক্ষতিকর। সভ্য সমাজে এধরনের হিংস্র ঘটনার কোনো মাফ নেই। পুরো বিষয়টির তদন্ত হওয়া উচিত। অবিলম্বে দোষীদের গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করতে হবে।

You might also like