Latest News

আরিয়ান জেল থেকে বেরোলেন ২৬ দিন পর, শাহরুখের সঙ্গে ফিরছেন মন্নতে

দ্য ওয়াল ব্যুরো: ২৬ দিন পর মন্নতে ফিরছেন আরিয়ান খান। শনিবার মুম্বইয়ের আর্থার রোড জেল থেকে বেরিয়েছেন তিনি। তাঁকে বাড়ি নিয়ে যেতে জেলে হাজির হয়েছিলেন শাহরুখ খান। বাবার সঙ্গেই ঘরে ফিরছেন ছেলে।

সম্প্রতি আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর হয়েছে মুম্বই হাইকোর্টে। আইনজীবী মুকুল রোহাতগির চোখা চোখা যুক্তিতেই জামিন মিলেছে। তারপর শুক্রবারের রাতটা জেলে কাটিয়ে শনিবার সকালেই মন্নতের পথে আরিয়ান। পাঁচ শর্তে তাঁকে মুক্তি দিয়েছে আদালত। দীর্ঘদিন পর ঘরের ছেলে ঘরে ফেরার খুশির হাওয়া মন্নতেও।

বৃহস্পতিবার জামিন পেয়েছেন আরিয়ান খান। বলিউড অভিনেত্রী জুহি চাওলা তাঁর জামিনের জন্য ১ লক্ষ টাকার বন্ডে সই করেন। শনিবার সকাল ১১টা নাগাদ জেল থেকে বেরিয়েছেন তিনি। জেল থেকে বেরিয়ে বাইরে অপেক্ষারত একটি গাড়িতে উঠে বসেন।

দীর্ঘদিন পর ঘরের ছেলে ঘরে ফেরার খুশির হাওয়া মন্নতেও। সেখানে এদিন সকাল থেকেই আরিয়ানকে স্বাগত জানাতে ভিড় করেছেন শাহরুখ-ভক্তরা। তাঁর শুভকামনায় পোস্টার লেখা হয়েছে। সেই পোস্টার হাতে নিয়েই আরিয়ান খানকে অভ্যররথনা জানান তাঁরা।

পাঁচ শর্তে মুক্তি পেয়েছেন আরিয়ান খান। তাঁর বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা রয়েছে। তদন্তে সহযোগিতা করতে হবে। সহ-অভিযুক্তদের সঙ্গে যোগাযোগও করতে পারবেন না আরিয়ান।

You might also like